শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শফি চৌধুরীকে আদর্শহীন এক সুবিধাবাদী রাজনীতিবিদ হিসেবে আখ্যায়িত করেছে সিলেট বিএনপি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ৬:৩১ পিএম

সিলেট জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ নিয়ে সাবেক বিএনপি নেতা শফি আহমদ চৌধুরীর অসত্য ও বানোয়াট বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জেলা বিএনপিবিএনপি সম্পর্কে নেতিবাচক মন্তব্য ও নেতৃবৃন্দকে নিয়ে মিথ্যা ও কান্ডজ্ঞান বহির্ভূত বক্তব্য থেকে বিরত থাকার জন্য আহ্বান জানান তারা। অন্যথায় এর পরিণাম কারো জন্য মঙ্গলজনক হবেনা।

সোমবার এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেন, সিলেট-৩ আসনের আসন্ন উপ-নির্বাচন বিএনপির হাই কমান্ড প্রত্যাখ্যান করেছে। দলীয় নির্দেশনা অমান্য করে এই আসনে স্বতন্ত্র প্রার্থী হন সাবেক বিএনপি নেতা শফি আহমদ চৌধুরী। নির্দেশনা অমান্য করায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়। কেন্দ্রীয় নির্দেশনার আলোকে জেলা বিএনপি নেতৃবৃন্দ ও স্থানীয় দলীয় নেতাকর্মীরা সব ধরনের নির্বাচনী কর্মকান্ড থেকে বিরত রয়েছে। এসব সহ্য করতে না পারায় স্বতন্ত্র প্রার্থী শফি চৌধুরী বিএনপি নেতাদেরকে নিয়ে অসত্য ও বানোয়াট বক্তব্য প্রদান করছেন। শুধু তাই নয়, মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান প্রতিষ্ঠিত গণমানুষের প্রিয় রাজনৈতিক দল বিএনপি নিয়েও তিনি অর্বাচীনের মতো বাজে মন্তব্য করেছেন।

তিনি বলেছেন শহীদ জিয়া নাকি তাকে দলে এনেছেন। কিন্তু তিনি ১৯৯১ সালে বিএনপিতে যোগদান করেন তাহলে শহীদ জিয়াকে জড়িয়ে মিথ্যাচার করে প্রমাণ করেছেন। তিনি আদর্শহীন এক সুবিধাবাদী রাজনীতিবিদ। এই ধরণের বাজে, অসত্য ও বানোয়াট মন্তব্য থেকে বিরত থাকার জন্য শফি চৌধুরীর প্রতি আহ্বান জানাচ্ছি। অন্যথায় ‘কেঁচো কুড়তে সাপ বেরিয়ে আসতে পারে’। যা কারো জন্য মঙ্গলজনক হবেনা। একই সাথে শফি চৌধুরীর অসত্য বক্তব্যে দলীয় নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন