বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মহানগর

শুক্রাবাদে সাবেক ছাত্রলীগ নেতা রুবেলের রহস্যজনক মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ৭:২১ পিএম

রাজধানীর শুক্রাবাদ এলাকায় আবু বক্কর সিদ্দিক রুবেল (৩৫) নামে সাবেক এক ছাত্রলীগ নেতার রহস্যজনক মৃত্যু হয়েছে। তার স্ত্রীর দাবি, সাব কন্ট্রাক্টে নেওয়া সিটি করপোরেশনের ময়লার লাইন পরিচালনার দায়িত্ব কেড়ে নেওয়ায় হতাশাগ্রস্ত হয়ে তিনি আত্মহত্যা করেছেন। স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের তিন নেতা রুবেলের কাছ থেকে লাইন পরিচালনার দায়িত্ব কেড়ে নেন বলে তিনি অভিযোগ করেন ।

এটি হত্যা নাকি আত্মহত্যা এ বিষয়ে এখনো সুনির্দিষ্ট বক্তব্য পাওয়া যায়নি পুলিশের পক্ষ থেকে। পুলিশ বলছে, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পরই মৃত্যুর কারণ জানা যাবে। কলাবাগান থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রুবেলকে মঙ্গলবার (২২ জুন) দুপুর ১২টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন তার স্ত্রী। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রুবেলের স্ত্রী লাবনী আক্তার গণমাধ্যমকে বলেন, আমার স্বামী আবু বকর সিদ্দিক রুবেল ১৭ নং ওয়ার্ডে সাব কন্ট্রাক্টে সিটি করপোরেশনের ময়লার লাইন পরিচালনা করতেন। গত ৯ জুন আমার স্বামীর কাছ থেকে যুবলীগ ও ছাত্রলীগের তিন নেতা জোরপূর্বক লাইনটির দায়িত্ব নিয়ে নেয়। যদিও আমাদের সঙ্গে ১ বছরের চুক্তি ছিল। আমার স্বামী তাদের কাছ থেকে ১ লাখ ৩৫ হাজার টাকায় লাইনটি নিয়েছিলেন। লাইন নিয়ে নেওয়ার পর থেকেই তিনি হতাশাগ্রস্ত হয়ে পড়েন। বিভিন্ন সময় মাথার চুল একা একাই ছিঁড়তেন। আজ সকালে তিনি ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। ঝুলন্ত অবস্থা থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। মাত্র ১০ মাস আগে আমাদের বিয়ে হয়েছে। এখনো বিয়ের অনুষ্ঠান করা হয়নি বলেও জানান তিনি।

রুবেলের ছোট ভাই ওসমান গনি বলেন, আমার ভাই কলাবাগান থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তিনি সিটি করপোরেশনের ময়লার টেন্ডার পেয়ে কাজ করতেন। শিশির, সজীব ও শিমুল ময়লার লাইনটি ছেড়ে দেওয়ার জন্য আমার ভাইকে বিভিন্ন সময় হুমকি দিয়ে আসছিল। পরে গত ৯ জুন তারা ভাইয়ের লাইনটি জোর করে নিয়ে নেয়। এরপর থেকে তিনি মানসিকভাবে ভেঙ্গে পড়েন। এছাড়া আমার ভাইয়ের বিপুল পরিমাণ টাকা ঋণ ছিল। এসব নিয়ে তিনি হতাশায় ভুগছিলেন। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান বিষয়টি নিশ্চিত করে বলেন, আবু বক্কর সিদ্দিক রুবেলকে হাসপাতালে নিয়ে আসার পরপরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। শেরেবাংলা নগর থানার উপপরিদর্শক (এসআই) আল-মামুন বলেন, রুবেল আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে। ঘটনার তদন্ত চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন