শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে বন্ধুকে শ্বাসরোধ করে হত্যা : দুই কিশোরকে ৭ বছর উন্নয়ন কেন্দ্রে আটক রাখার আদেশ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ৮:২০ পিএম

বাগেরহাটে বন্ধুকে শ্বাসরোধ করে হত্যার অপরাধে ১৬ ও ১৭ বছর বয়সী দুই কিশোরকে সাত বছর কিশোর উন্নয়ন কেন্দ্রে আটকের আদেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার বিকেলে বাগেরহাট নারী ও শিশু আদালত-২ এর বিচারক মো. নূরে আলম আসামীদের উপস্থিতিতে এই আদেশ দেন। আটকাদেশ প্রাপ্ত কিশোরদের বাড়ি মোংলা উপজেলায়।

মামলার বিবরণে জানা যায়, মোংলা উপজেলার মোঃ দুলাল তালুকদারের ছেলে মোঃ হৃদয় দীর্ঘদিন ধরে আটকাদেশ প্রাপ্ত কিশোরদের সাথে ড্যান্ডি (একধরণের মাদক) সেবন করে আসছিল। মাদক সেবনজনিত বিরোধের ফলে ২০১৭ সালের ২৯ মে রাতে হৃদয়কে হত্যা করে মোংলা উপজেলার দিগরাজস্থ নৌবাহিনীর ক্যাম্পের বিপরীত পাশে বেড়িবাঁধের নিচে নদীর পাড়ে ফেলে রাখে ওই দুই কিশোর। পরবর্তীতে হত্যার শিকার কিশোরের বাবা ওই দুই কিশোরকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। হৃদয় হত্যা মামলায় ২০১৯ সালের ১৪ জুলাই আসামীদের গ্রেফতার করে পুলিশ। একই বছর ৩১ ডিসেম্বর ওই দুই কিশোরকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। পরবর্তীতে ১১ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ ও পারিপার্শ্বিক ঘটনা বিবেচনা করে আদালত শিশু আইন ২০১৩ এর ৩৪ ধারা মোতাবেক অপরাধী দুই কিশোরকে সাত বছর কিশোর উন্নয়ন কেন্দ্রে আটক রাখার আদেশ দেন।

কিশোর হত্যা মামলায় রাষ্ট্র পক্ষের আইনজীবী ছিলেন এপিপি রণজিৎ কুমার মন্ডল এবং আসামী পক্ষের আইনজীবী ছিলেন বিধান চন্দ্র মন্ডল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন