বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

লকডাউন না মেনে বিয়ের আয়োজন

কনের মা’র ১৫ হাজার টাকা জরিমানা

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১২:০২ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে লকডাউন চলকালে করোনা স্বাস্থ্যবিধি না মানার অপরাধে ৭ জনের ৮ হাজার টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত। এছাড়াও লকডাউন না মেয়ে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করায় কনের মা’র ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ২টার সময় উপজেলার পাশের মানিকদিয়াড় গ্রামে জান্নাতী খাতুন নামে এক নারী তার মেয়ের বিয়ে উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করলে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে জান্নাতী খাতুনের ১৫ হাজার টাকা জরিমানাসহ বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দেন।

অপরদিকে গত সোমবার সন্ধ্যা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত দৌলতপুর উপজেলার তারাগুনিয়া থানারমোড়, কল্যানপুর বাজার, জয়রামপুর বাজার, আল্লারদর্গা ও দৌলতপুর থানা বাজারে পৃথক অভিযান চালিয়ে করোনা স্বাস্থ্যবিধি না মানার অপরাধে ৭ জনের ৮ হাজার টাকা অর্থদন্ড করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শারমিন আক্তার। এদিকে লকডাউনের দ্বিতীয় দিনও গতকাল মঙ্গলবার দিনভর দৌলতপুর উপজেলা প্রশাসন ব্যাপক তৎপরতা চালিয়েছে।

ভ্রাম্যমান আদালতের বিচারক দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার বলেন, করোনা স্বাস্থ্য বিধি না মেনে মুখে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৭ জনের অর্থদন্ডসহ বিয়ে বাড়ির কনে পক্ষের ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বন্ধ করা হয়েছে বিয়ের অনুষ্ঠান। করোনা সংক্রমন রোধে ও লকডাউন কার্যকর করতে ভ্রাম্যমান আদালতের এ অভিযান চলামান থাকবে বলে তিনি উল্লেখ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন