শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ব্রাহ্মণবাড়িয়ায় বাথরুম থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১২:০২ এএম

ব্রাহ্মণবাড়িয়া শহরের একটি বাসার বাথরুমের ঝর্ণায় ঝুলন্ত অবস্থায় রাহিমা (১২) নামের এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার দিবাগত রাত ১২টার দিকে শহরের পশ্চিম পাইকপাড়া বোর্ডিং মাঠ এলাকার তিনতলা বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। রাহিমা সিলেটের মৃত গোলাপ রব্বানীর মেয়ে।

জানা যায়, রাহিমা সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের ভাটপাড়ায় মায়ের সঙ্গে নানার বাড়িতে বসবাস করত। রাহিমার পরিবারের সদস্যরা জানান, পাইকপাড়ার রওশন আলীর বাসায় কাজ করত রহিমা। বছরে দুইবার করে রাহিমা বাড়িতে আসতো। গত ৬ মাসে তাকে বাড়িতে আসতে দেয়নি রওশন আলীর স্ত্রী। তারা আরো জানান, প্রায়ই রাহিমাকে তিনি তুচ্ছ বিষয় নিয়ে মারধর করতেন। কয়েকদিন আগে রাহিমাকে মারধর করে। পরে সে রাগ করে নানির বাড়িতে মায়ের কাছে চলে যায়। এরপর রওশন আলী গিয়ে আবার রাহিমাকে নিয়ে আসেন। সোমবার রাতে তাদের কাছে খবর আসে রাহিমা নাকি বাথরুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি এমরানুল ইসলাম বলেন, রাতে লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর বোঝা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন