ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

খেলাধুলা

ইউরোর সেমিফাইনাল ওয়েম্বলিতেই, থাকবেন ৬০ হাজার দর্শক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১২:১০ পিএম | আপডেট : ১২:৫১ পিএম, ২৩ জুন, ২০২১

ব্রিটিশ সরকারের কোয়ারেন্টাইন সংক্রান্ত বিধিনিষেধের কারনে ইউরো কাপের সেমিফাইনাল ও ফাইনালের ম্যাচ সরতে পারে ওয়েম্বলি থেকে। ব্রিটিশ সরকার ও উয়েফার লড়াই এখন তুঙ্গে। কিছুদিন আগে পর্যন্ত এই গুঞ্জন শোনা গিয়েছিল। অবশেষে ব্রিটেন সরকার ও উয়েফার লড়াই শেষ। উয়েফা জানিয়ে দিল ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের সেমিফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হবে ওয়েম্বলিতেই।

শুধু ম্যাচই অনুষ্ঠিত হবে তা নয়, এই ম্যাচ দেখতে পাবেন ৬০ হাজারের বেশি দর্শক। স্টেডিয়ামে দর্শকসংখ্যা বাড়ানোর ঘোষণা করেছে ব্রিটেন সরকার। তাদের পক্ষ থেকে জানানো হয়েছে, ৬০ হাজারের বেশি দর্শক গ্যালারিতে বসে তিনটি ম্যাচ দেখতে পারবেন। তবে যারা স্টেডিয়ামে ম্যাচ দেখতে আসবেন তাদের করোনা পরীক্ষার নেগেটিভ রিপোর্ট আনতে হবে। কিংবা তাদের কাছে থাকতে হবে টিকা নেওয়ার প্রমাণ পত্র। কোভিডের দ্বিতীয় ডোজ নিতে হবে ম্যাচের ১৪ দিন আগে।

ওয়েম্বলিতে গ্রুপ পর্বের তিনটি ম্যাচ ও ২৬ জুন ইতালি ও অস্ট্রিয়ার শেষ ষোলর ম্যাচের জন্য সাড়ে ২২ হাজার দর্শক প্রবেশের অনুমতি আছে। তবে ২৯ জুন শেষ ষোলর আরেক ম্যাচের জন্য সংখ্যাটা হবে ৪০ হাজার। লন্ডনের স্টেডিয়ামটির ধারণক্ষমতার ৭৫ শতাংশ দর্শক মাঠে থাকবে। আগামী ১২ জুলাই হবে ইউরো ২০২০ ফাইনাল। বিদেশ থেকে আসা সকল দর্শকদের ১০ দিনের কোয়ারেন্টিনের বিধিনিষেধ দিয়েছে ব্রিটিশ সরকার। এখন দেখার সেই বিধিনিষেধের উপর কোনও শিথিলতা আনা হয় কিনা। ৭ই জুলাই ও ৮ই জুলাই সেমিফাইনালের বাকি দুটো ম্যাচ খেলা হবে ওয়েম্বলিতেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন