বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর সূবর্ণচরে ইউপি সদস্যকে ছুরিকাঘাতের অভিযোগ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ৫:০৪ পিএম

সুবর্ণচরে পূর্ব শক্রতার জের হিসেবে ইউপি সদস্য আবুল খায়েরকে (৪৫) ছুরিকাঘাতের অভিযোগ পাওয়া গেছে। আহত ইউপি সদস্য বর্তমানে নোয়াখালী শহরের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সে উপজেলার ৭নং পূর্ব চরবাটা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও স্থগিত নির্বাচনে ইউপি সদস্য পদপ্রার্থী এবং একই ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক

গতকাল মঙ্গলবার রাত ১১টার উপজেলার ৭নং পূর্ব চরবাটা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের ভাংচুর অলি উল্যাহ মিয়ার বাজারে এই ঘটনা ঘটে।

হামলার শিকার ইউপি সদস্য আবুল খায়ের জানান, হামলাকারীরা স্থগিত নির্বাচনে ইউপি সদস্য পদে তার প্রতিদ্বন্ধী প্রার্থী সাবেক মেম্বার জাহাঙ্গীর আলমের তালা মার্কার ভোট করছে। ডিস লাইন নিয়ে তার ভাগিনা হারুনের সাথে অলি উল্যাহ মিয়ার বাজারে আমার বাকবিতন্ডা হচ্ছিল। ওই সময় সাবেক ইউপি সদস্য ও ইউপি সদস্য পদপ্রার্থী জাহাঙ্গীরের সমর্থক নিজাম, সোহেল, দেলোয়ার অতর্কিতভাবে তার ওপর হামলা চালিয়ে কপালে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স¦াস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সদর উপজেলায় প্রেরণ করে।

সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর আলম অভিযোগ নাকচ করে দিয়ে বলেন, এ ঘটনার তার কোন অনুসারী জড়িত নয়।

৭নং পূর্ব চরবাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল বাশার মঞ্জু জানান, ইউপি সদস্য ও তার ভাগিনার মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তৃতীয় পক্ষ এসে ইউপি সদস্য আবুল খায়েরের মাথা ফাটিয়ে দেয়।

চরজব্বার থানার ওসি মো.জিয়াউল হক জানান, আমি স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি একজন ইউপি সদস্য আরেব জনকে মারতে গিয়ে টিনের ওপর পড়ে মাথায় কেটে গেছে। তবে এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন