রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বিশাল ছক্কা হাঁকিয়ে সর্বনাশ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ১২:০১ এএম

ক্রিকেটে বাতাসে ভেসে বল বাউন্ডারির বাইরে পড়লেই দর্শকরা বেশি আনন্দ পান। ছক্কা অর্থাৎ ওভারবাউন্ডারি মানেই দর্শক মাতানো। আর ২২ গজের এক প্রান্তে ব্যাট হাতে ক্রিকেটারদেরও চেষ্টা থাকে বড় ছক্কার। তা ছাড়া এক শটে রানও যে মিলে ছয়টি সেটিও কম গুরুত্বপূর্ণ নয়।
তবে এবার বিশাল ছক্কা মেরে নিজেরই সর্বনাশ করেছেন এক ক্রিকেটার। তিনি নিজের গাড়ির উইন্ডস্ক্রিন ভেঙে ফেলেছেন। এরপর ভিডিওটি দ্রুত ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যায়, বিশাল এক ছক্কা মেরেই ক্রিজে দাঁড়ানো অবস্থায় মাথায় ডান হাত দিয়ে আফসোস করতে থাকেন ক্রিকেটার। এ সময় আম্পায়ার মুচকি হেসে দেন ছক্কার সংকেত। পরে দেখা যায়, ওই ছক্কায় একটি গাড়ির উইন্ডস্ক্রিন ভেঙে গেছে। ওটা ছিল ছক্কা মারা ক্রিকেটারেরই গাড়ি।

ওই ক্রিকেটারের নাম আসিফ আলি। ইংল্যান্ডে ইলিংওয়ার্থ সেন্ট মেরি ক্রিকেট ক্লাবের হয়ে তিনি হ্যালিফ্যাক্স কাপের কোয়ার্টার ফাইনালে ব্যাটিংয়ে নেমেছিলেন। আসিফ আলির খেলা লাইভ দেখছিলেন তার পরিবারের সদস্যরা। ছক্কার পরই পরিবারের সদস্যরা মোবাইল ফোনে এসএমএস পাঠিয়ে কল করতে থাকেন।
ক্লাবের চেয়ারম্যান জেরেমি রোডস বলেন, সে বিগ হিটার হিসেবেই পরিচিত এবং বিধ্বংসী ব্যাটসম্যান। তার ইনিংসের মাঝামাঝি সময়ে এ ঘটনা ঘটে। আমি তার গাড়ির উইন্ডস্ক্রিন ঠিক করে দেব। সূত্র : বিবিসি নিউজ, ইন্ডিয়ান এক্সপ্রেস, দ্য হিন্দু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন