ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কাদের মির্জার বিচারের দাবিতে রাস্তায় বিক্ষোভ করলেন তার বোনেরা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১১:৩৩ পিএম

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট বোন রোকেয়া বেগমের (৫৫) বাসায় হামলার প্রতিবাদে রাস্তায় নেমে আরেক ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করছেন দুই বোন।

রোকেয়া বেগম কাদের মির্জার ছোট বোন এবং কাদের মির্জার প্রতিপক্ষ ভাগ্নে ফখরুল ইসলাম রাহাতের মা। তাহেরা বেগমের (৬৯)কাদের মির্জার বড় বোন এবং কাদের মির্জার প্রতিপক্ষ কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জুর মা।

বুধবার রাত ১০টার দিকে বসুরহাট থানার সামনের সড়কে কাদের মির্জার বড় বোন তাহেরা বেগম (৬৯) ও ছোট বোন রোকেয়া বেগম (৫৫) উপজেলা আ’লীগের অনুসারী নেতাকর্মীদের সাথে নিয়ে এই বিক্ষোভ মিছিল করেন। এ সময় তারা বিক্ষোভ মিছিলে কাদের মির্জার অনুসারীদের নেতৃত্বে ছোট বোন রোকেয়া বেগমের বাসায় হামলার প্রতিবাদে কাদের মির্জার শাস্তির দাবি করে বিভিন্ন শ্লোগান দেন।

এরআগে, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বসুরহাট থানার পোল সংলগ্ন সেতুমন্ত্রীর বোনের বাসভবন এইচ আর ভবনে এই হামলার ঘটনা ঘটে।

সেতুমন্ত্রীর ছোট বোন রোকেয়া বেগম অভিযোগ করেন, মির্জার গুন্ডাবাহিনী এই হামলা করেছে। আর কে আছে কোম্পানীগঞ্জে, সেতো এখন গডফাদার। পুলিশ তাকে প্রটেকশন দিচ্ছে, সে বিশাল ক্ষমতাধর। মির্জার গুন্ডাবাহিনী বাসায় হামলা করে আমার ছেলে রাহাতকে খুঁজতে থাকে। আমি তাদেরকে বলি আমি মন্ত্রীকে ফোন দিচ্ছি তারা বলে মন্ত্রী কি করবে? তোর ছেলেকে বাহির করি দে তখন দেখবি, তখন কি করি। এ সময় হামলাকারীরা বাসায় ইট-পাটকেল নিক্ষেপ করে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ম নাছিরউদ্দীন শাহ ২৪ জুন, ২০২১, ১১:০১ এএম says : 0
সব্বোউচ্ছ রাজনৈতিক কঠোরভাবে সিদ্ধান্ত নিতে না নিলে আওয়ামীলীগ খতিগ্রস্থ হবে। এভাবেই বসরের পর বসর কেন্দ্রীয় নেতাদের চুপচাপ থাকা মানে কি? আওয়ামীলীগ কি এতই দূর্বল হয়ে গেছে। কোন্দল জটিলতা গন্ডগোল দলের বিতর্ক সময়ের সাথে সাথে না করাই মৃত্যু মামলার ঘটনা ঘটেছে। এখন পারিবারিক যুদ্ধ শুরু। আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এর পরিবারের রশি টানাটানি নিয়ে বাংলাদেশের জাতীয় পত্রিকায় শিরোনাম হচ্ছে বিশ্রী ব‍্যাপার। অসুভ শক্তি ষড়যন্ত্র নাকি অর্থ ক্ষমতা কেন্দ্রীয় নেতৃত্ব জরুরী সিদ্ধান্ত নিন। অনেক হয়েছে আর নয়।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন