রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী

খেলাধুলা

ভারতকে হারিয়েছে আবহাওয়া, নইলে..

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ৩:৩৪ এএম

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হেরে সাউথহ্যাম্পটনের আবহাওয়াকে কাঠগড়ায় তুললেন বিরাট কোহলি। ভারত অধিনায়কের স্পষ্ট দাবি, ম্যাচে বারবার বাধা সৃষ্টি না হলে প্রথম ইনিংসে ভারত আরও বেশি রান তুলতে পারত।

তবে ম্যাচ বাঁচানোর সুযোগ ছিল, এটা অস্বীকার করতে পারেননি বিরাট। তিনি দাবি করেন, ম্যাচ বাঁচাতে শেষ ইনিংসে আরও ৩০-৪০ রান দরকার ছিল ভারতের।

কোহলি অবশ্য প্রথমবার টেস্টের বিশ্বচ্যাম্পয়ন হওয়া নিউজিল্যান্ডকে অভিনন্দন জানাতে ভোলেননি। সঙ্গে তিনি স্বীকার করে নেন, যোগ্য দল হিসেবেই চ্যাম্পিয়ন হয়েছে নিউজিল্যান্ড।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কোহলি বলেন, ‘শুরুতেই কেন ও গোটা নিউজিল্যান্ড দলকে অনেক অভিনন্দন। ওরা ধারাবাহিকতা দেখিয়েছে এবং কার্যত তিনদিনে ম্যাচের ফলাফল নিজেদের অনুকূলে করে নিয়েছে। নিজেদের পরিকল্পনা বাস্তবায়িত করে আমাদের চাপে ফেলেছে। জয়টা ওদের প্রাপ্য ছিল।’

পরে ভারত অধিনায়ক আরও যোগ করেন, ‘প্রথম দিনের খেলা ভেস্তে যায়। তারপর যখন ম্যাচ শুরু হয়, ছন্দ খুঁজে পাওয়া মুশকিল ছিল। আমরা মাত্র ৩টি উইকেট হারিয়েছিলাম। যদি বারবার ম্যাচে বাধা তৈরি না হতো, তবে আমরা আরও বেশি রান তুলতে পারতাম। আজ কিউই বোলাররা পরিকল্পনা অনুযায়ী বল করে আমাদের কোণঠাসা করেছে। আমাদের সম্ভবত আরও ৩০-৪০ রান দরকার ছিল।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন