ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮, ১৫ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

একই বাড়িতে থাকবেন সুশান্তের দুই প্রেমিকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ১১:২১ এএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন রিয়া চক্রবর্তী ও অঙ্কিতা লোখান্ডে। একজন ছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন আর একজন বর্তমান। দুজনই দুজনকে এড়িয়েই চলছেন বেশ কিছুদিন ধরে। কিন্তু গত একবছর হল সুশান্ত আর নেই। সেই শোক ভুলতেই কি দুই প্রেমিকা এক বাড়িতে থাকার সিদ্ধান্ত নিলেন?

শোনা যাচ্ছে, বিগ বসের ১৫ নম্বর সিজনের জন্য অফার গিয়েছে দুজনের কাছেই। এক বাড়িতে থেকে কি মুখোমুখি হবেন সুশান্তের দুই প্রাক্তন বান্ধবী? পুরোটাই নির্ভর করছে রিয়া ও অঙ্কিতার সিদ্ধান্তের উপর। গত এক বছর ধরে দু’জনেই ছিলেন অলোচনার কেন্দ্রবিন্দুতে। রিয়ার নামে অভিযোগ উঠেছিল, সুশান্তের মৃত্যুতে তার হাত রয়েছে। শেষে মাদক মামলায় কিছুদিন জেলও খাটতে হয়েছে তাকে। এরপর জামিনে মুক্ত হন তিনি। অন্যদিকে, সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা নেটিজেনদের সহানুভূতি আদায় করে নিয়েছিলেন। ‘পবিত্র রিস্তা’র সময় থেকে টানা সাত বছর সুশান্তের সঙ্গে সম্পর্কে ছিলেন অঙ্কিতা।

তবে সূত্রের খবর, বিগ বসের ১৫ নম্বর সিজনে অঙ্কিতা, রিয়া ছাড়াও দেখা যেতে পারে নেহা মারদা, জেনিফার উইনগেট, নাগিন খ্যাত আদা খান, দিশা পারমার, দিশা ভাকানি, সুরভি চন্দা, তেজস্বী প্রকাশ ও ইন্ডিয়ান আইডল ১ এর বিজয়ী অভিজিৎ সাওয়ান্তকে। গত বছর বিগ বসের ট্রফি উঠেছিল রুবিনা দিলায়েকের হাতে, পাশাপাশি লাইমলাইট কেড়েছিলেন রাহুল বৈদ্য ও রাখি সাওয়ান্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন