ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

আঁখি আলমগীরের ফ্যাশন হাউজের মডেল হলেন মেয়ে স্নেহা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ১২:২৫ পিএম

স্টেজ শোতে অপ্রতিদ্বন্দ্বী এক সঙ্গীতশিল্পী আঁখি আলমগীর । সঙ্গীত জগতে সমসাময়িক অনেকেই হারিয়ে গেলেও তিনি বেশ দাপটের সঙ্গে কাজ করছেন। এখনও নিয়মিত গেয়ে চলেছেন এই শিল্পী। এবার ফ্যাশন ডিজাইনার হিসেবে আত্মপ্রকাশ করেছেন তিনি। সেই সঙ্গে একটি ফ্যাশন হাউজও চালু করেছেন আঁখি।

২২ জুন (মঙ্গলবার) রাতে ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করে নিজের ফ্যাশন ডিজাইনার হওয়া এবং ফ্যাশন হাউজ চালুর কথা জানান আঁখি। তার এই ফ্যাশন হাউজের নাম ‘মখমল’। আপলোড করা ভিডিওতে দেখা যায় এতে আঁখির ডিজাইন করা শাড়িতে তার সঙ্গে মডেল হয়েছেন বড় মেয়ে স্নেহা।

এ প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, পোশাক ডিজাইন করার প্রতি আমার শখ ও ভালোবাসা ছোটবেলা থেকেই। বড় হওয়ার পর আমার ডিজাইন করা পোশাক বিশেষ করে শাড়ির প্রশংসা করেছেন অনেকে। নিজের ডিজাইনে আমি যে ধরনের শাড়ি পরি অনেকেই তা পরতে চান। তাই এবার আমার ডিজাইনার হিসেবে আত্মপ্রকাশ করা।

তিনি বলেন, আপাতত অনলাইন চলবে ‘মখমল’। করোনা পরিস্থিতি ভালো হলে ঢাকায় আউটলেট চালু করার পরিকল্পনা রয়েছে তার। পর্যায়ক্রমে এটাকে আরও অনেক দূর নিয়ে যাওয়ার স্বপ্নও দেখেন এই গায়িকা।

আঁখির ফ্যাশন হাউজ ‘মখমল’-এ শুরুতে তার ডিজাইন করা শিফন, সিল্ক, জর্জেট আর মসলিন শাড়ি পাওয়া যাবে। পাওয়া যাবে কিছু কাজিমও। সময়ের সঙ্গে সঙ্গে এর পরিধি আরও বাড়াবেন বলেও জানিয়েছেন আঁখি আলমগীর।

উল্লেখ্য,বাংলাদেশের ব্যাপক জনপ্রিয় আঁখি আলমগীর শিশুশিল্পী হিসেবে মিডিয়ায় পা রাখেন। কিংবদন্তি অভিনেতা আলমগীরের কন্যা আঁখি আলমগীর শৈশবে অভিনয় করে প্রশংসিত হলেও গানকেই নিজের জীবনের পাথেয় করে নেন। ১৯৮৪ সালে ‘ভাত দে’ সিনেমাতে অভিনয় করে পান জাতীয় চলচ্চিত্র পুরস্কার। গানের ভুবনে তার আবির্ভাব ঘটে প্লেব্যাক দিয়ে। ১৯৯৭ সালে প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম ‘প্রথম কলি’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Md. Akbar Hossain ২৪ জুন, ২০২১, ৪:৫৩ পিএম says : 0
বাইরের থেকে মডেল নেয়ার কি দরকার
Total Reply(0)
রুহান ২৪ জুন, ২০২১, ৫:১০ পিএম says : 0
মেয়েও মায়ের মত নাম করবে
Total Reply(0)
মনির হোসেন মনির ২৪ জুন, ২০২১, ৫:১১ পিএম says : 0
ফ্যাশন হাউজের জন্য অনেক অনেক শুভ কামনা রইলো
Total Reply(0)
অনেক সুন্দর
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন