মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নেছারাবাদে নৌকার সমর্থন করায় বিজয়ী বিদ্রোহী চেয়ারম্যান সমর্থকদের হাতে মারধরের শিকার বৃদ্ধ

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ৩:১৪ পিএম

নেছারাবাদ উপজেলার গুয়ারেখা ইউনিয়নে নৌকা প্রতিকের পক্ষে কাজ করার অপরাধে দেলোয়ার খলিফা নামে এক বৃদ্ধকে মারধর করেছে বিজয়ি স্বতন্ত্রপ্রার্থীর সমর্থকরা। ওই বৃদ্ধকে বেদম মারপিটের পর তার কাছ থেকে একটি সাদা কাগজে স্বাক্ষর করিয়ে রেখে তাকে ছেড়ে দেয় বলে অভিযোগ করেন ওই বৃদ্ধ। ভরতকাঠি গ্রামের দেলোয়ার খলিফা অভিযোগ করেন বুধবার বিকেলে তিনি পার্শ্ববর্তী গুয়ারেখা তিনগ্রাম স্কুলের সামনে গিয়ে একটি চা দোকানে বসেন। এসময় বিজয়ী বিদ্রোহী প্রার্থী আঃ রব সিকদারের সমর্থক ওয়াজেদ আলীর পুত্র ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম টাবুল ও আঃ লতিফ শেখের পুত্র সাইফুল ইসলাম নামে দুই লোক তাকে দোকানের মধ্য থেকে টেনে হিচড়ে বের করে বেদম মারপিট করেন। এ সময় দেলোয়ারের কাছ থেকে একটি সাদা কাগজে স্বাক্ষর রেখে জনৈক মিঠুর জিম্মায় ছেড়ে দেয়।

আওয়ামীলীগের কর্মীকে মারধরের খবর জানার পরে ইউপি চেয়ারম্যান সুব্রত কুমার ঠাকুর বিষয়টি পুলিশকে জানান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্ত্রাসীদের খুঁজলেও তাদের পায়নি।

এ ঘটনায় দেলোয়ার খলিফা বৃহসপতিবার থানায় লিখিত অভিযোগ করেন। পাটিকেলবাড়ি পুলিশ ফাড়ির ইনচার্জ ও পরিদর্শক মো. মনির হোসেন বলেন,মারধরের শিকার দেলোয়ারের অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। প্রসঙ্গ, গেল ২১জুন ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী সুব্রত কুমার ঠাকুরকে হারিয়ে বিদ্রোহী প্রার্থী ধর্নাঢ্য আঃ রব সিকদার নির্বাচিত হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন