ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নাটোরে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ৯ জন আটক

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ৪:৪৯ পিএম

নাটোরে মাদকবিরোধী অভিযানে ডোপ টেস্টের মাধ্যমে ৯ জন মাদক সেবীকে আটক করেছে র‌্যাব। বুধবার রাত ১১ টার দিকে নাটোর সদর উপজেলার মল্লিকহাটি এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদেও আটক করা হয়। আটককৃতরা হলেন, সদর উপজেলার দক্ষিণ বড়গাছা এলাকার জহুরুল ইসলামের ছেলে সেলিম (২৮), মৃত আব্দুল মজিদ এর ছেলে রমজান (২৮), হুগোলবাড়িয়া এলাকার সাখাওয়াত হোসেন প্রামাণিকের ছেলে রেজোায়ান (২৪), দেবেন পাহান এর ছেলে উত্তম পাহান (২১), ছোট জংলী এলাকার মৃত খালেক মন্ডলের ছেলে অপু মন্ডল (২৯), তেবাড়িয়া উত্তরপাড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে মামুন আলি (৩৪), বনবেলঘড়িয়া এলাকার আফসার প্রামাণিকের ছেলে মুন্না প্রামানিক (২০), মোস্তফা হোসেন কাচু’র ছেলে মিরাজ হোসেন (২১), মৃত শফিউল্লাহ এর ছেলে ওমর ফারুক সেন্টু (৩৫)।
র‌্যাব-৫ রাজশাহী কর্তৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে (২৩ জুন) বুধবার রাত ১১টার দিকে নাটোর সদর উপজেলার মল্লিকহাটি এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় মাদক সেবনরত অবস্থায় তাদের আটক করা হয়। পরে আটককৃত ব্যক্তিদের নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়, সেখানে ডোপ টেস্টে উক্ত ৯ জনের ক্ষেত্রে পজেটিভ হওয়ায় তাদের আটক করা হয়।
বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদকসেবীগণ বিভিন্ন এলাকা থেকে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে মাদক সেবন করছিল বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। এ ঘটনায় নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন