বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আগামীকাল মুক্তি পাচ্ছে মাহির ‘এইডা কপাল’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ৪:৫০ পিএম

জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি এবার নতুন পরিচয়ে আসছেন ঢাকাই চলচ্চিত্রে। চলচ্চিত্র প্রযোজনায় নাম লিখিয়েছেন এই নায়িকা। প্রযোজক হিসেবে তার আত্মপ্রকাশ হতে যাচ্ছে ওয়েব ফিল্ম ‘এইডা কপাল’ দিয়ে। এই ওয়েব ফিল্মে অভিনয়ও করেছেন এই তারকা। মাহির প্রযোজনা প্রতিষ্ঠান ‘স্করপিয়ন’ প্রথম সিনেমা এটি। আগামীকাল (২৫ জুন) বায়োস্কোপে মুক্তি পাচ্ছে ওয়েব ফিল্মটি।

প্রযোজনা করা প্রসঙ্গে মাহি বলেন, ‘প্রযোজনার বিষয়টি বলতে আমার লজ্জা লাগে। তাছাড়া আমার কোনো প্রযোজনা প্রতিষ্ঠান নেই। তারপরও প্রযোজনা করেছি। হঠাৎ করে মনে হলো প্রযোজনা করব, করে ফেললাম।’

‘এইডা কপাল’ নির্মাণ করেছেন রায়হান রাফি। এতে মাহিয়া মাহি ছাড়াও অভিনয় করেছেন শাহেদ আলী সুজন, হারুনুর রশীদ, ফরহাদ লিমন, সাইমা প্রমুখ।

ওয়েব ফিল্মটি নিয়ে মাহি বলেন, ‘এটি এক রাতের গল্প। এক রাতেই শুট হয়েছে। সাজানো হয়েছে একটা বেপরোয়া মেয়ে ও তার সঙ্গে ঘটে যাওয়া কিছু ঘটনা নিয়ে। আমরা যখন এর শুটিংয়ে যাওয়ার সিদ্ধান্ত নিই তখন টানা বৃষ্টি। কিন্তু কয়েকদিন পর যখন শুটিং শুরু করি, তখন আবার বৃষ্টি উধাও।’

‘এইডা কপাল’-এ রয়েছে একটি মৌলিক গান। যার সংগীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। গানটির র‌্যাপ অংশে কণ্ঠ দিয়েছেন র‌্যাপস্টা সিএফডি। ওয়েব ফিল্মটি দেখা যাবে আগামীকাল (২৫ জুন) রাত থেকে দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম বায়োস্কোপে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন