শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় গ্রেফতার ৫০ বছরের সাজাপ্রাপ্ত আসামী ঝালকাঠির এজাজ

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ৭:১২ পিএম

সাতক্ষীরায় ৫০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। ইয়াবাসহ গ্রেফতারের পর পুলিশ তাকে দুই দিনের রিমান্ডে নিয়েছে। গ্রেফতারকৃত আসামীর নাম ইলিয়াস খান ওরফে এজাজ (৪১)। তিনি ঝালকাঠীর আবুল হোসেন খানের ছেলে। চারটি মামলায় তিনি ৫০ বছরের সাজাপ্রাপ্ত আসামী।

বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে সাতক্ষীরা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক ইয়াসিন আলম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, এজাজ খানের বিরুদ্ধে বরিশালে একটি হত্যা মামলায় ৩০ বছর, ঝালকাঠীর একটি মাদক মামলায় ৬ বছর, খুলনার একটি মাদক মামলায় ৫ বছর এবং ফরিদপুরের একটি মাদক মামলায় ৯ বছরসহ ৫০ বছরের কারাদন্ড রয়েছে। এজাজ সাতক্ষীরায় এসে প্রতারক বাদশা মিয়ার সাথে ঘনিষ্ঠ সম্পর্ক করে বিভিন্ন নামে চলাফেরা করতো। একইসঙ্গে সে এই এলাকায় নতুন করে মাদক ব্যবসা শুরু করে। পুলিশ
পরিদর্শক আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে কয়েকদিন আগে তাকে ৫২ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এরপর আদালতের মাধ্যমে তাকে দুই দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে, সাতক্ষীরা সদর উপজেলার কুচপুকুর গ্রামে একই পরিবারের চাচা নজরুল ইসলাম ও তার ভাতিজা রাসেল কবির হত্যা মামলার পলাতক আসামী মতিয়ার রহমানকে গ্রেফতার করেছে সাতক্ষীরা সদর থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে সদরের কুশখালি থেকে গ্রেফতার করা হয়।

সাতক্ষীরা সদর থানার ওসি মোঃ দেলোয়ার হোসেন জানান, ২০১৬ সালে কুচপুকুর গ্রামের আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম সন্ত্রাসীদের গুলিতে নিজের বাড়ির পাশেই খুন হন। ২০১৭ সালের ১০ এপ্রিল নজরুলের ভাতিজা রাসেল কবির সাতক্ষীরা শহরের রাজারবাগান এলাকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হন। এই দুই হত্যা মামলাসহ আরো ৬ মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামী মতিয়ার রহমানকে গ্রেফতার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন