বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় ২৪ ঘন্টায় করোনায় প্রাণ হারালেন ৯ জন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ১০:৪৫ এএম

খুলনা করোনা ডেডিকেট হাসপাতালে গত ২৪ ঘন্টায় ৬ জন, জেনারেল হাসপাতালে ১ জন এবং গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ২ জনসহ মোট ৯ জনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (২৫ জুন) সকালে হাসপাতাল তিনটির মুখপাত্ররা এসব তথ্য জানিয়েছেন।

খুলনা করোনা হাসপাতালের ফোকালপার্সন ডাঃ সুহাস রঞ্জন হালদার জানিয়েছেন, গত ২৪ ঘন্টায় করোনা হাসপাতালে রেড জোনে ৫জন ও ইয়ালো জোনে একজনের মৃত্যু হয়েছে। এসময়ে নতুন করে ভর্তি হয়েছেন ৩৯ জন, আবার সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ২২ জন। আর আইসিইউ'তে রয়েছেন ১৬ জন। আজ সকাল পর্যন্ত খুলনার ১৩০ শয্যার করোনা হাসপাতালে ১৫৪জন চিকিৎসাধীন রয়েছেন।

খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে সরদার মনিরুল ইসলাম (৬৮) নামে একজনের মৃত্যু হয়েছে। তিনি খুলনার রূপসা এলাকার বাসিন্দা। এছাড়া হাসপাতালে গত২৪ ঘন্টায় ১৪জন রোগী নতুন ভর্তি হয়েছেন, আর সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন ৯ জন। সর্বশেষ তথ্য পাওয়া পর্যন্ত ৭০ শয্যা বিশিষ্ট এ হাসপাতালটির করোনা ইউনিটে ভর্তি ছিলেন ৬৯ জন।

এ দিকে, গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন দুইজন করোনা রোগীর মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন- পিরোজপুর সদরের নরখালী এলাকার রহিমা (৮০) ও খুলনার সোনাডাঙ্গার শাহানা জামান (৫৭)। হাসপাতালটিতে বর্তমানে ৯৪জন করোনা ইউনিটে চিকিৎসাধীন। তার মধ্যে আইসিইউতে ৯জন ও এইচডিসিতে ৭জন নিবীড় পর্যবেক্ষণে রয়েছেন। গত ২৪ ঘন্টায় নতুন ভর্তি হয়েছেন ২৯জন আর সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন ১৯জন। গতকাল ৩৫ জনের নমুনা পরীক্ষায় ২২ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে বলে জানিয়েছেন গাজী মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ গাজী মিজানুর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন