রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ভ্যাকসিন জালিয়াতি: আজ লিভার পরীক্ষা করাবেন মিমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ১০:৫৫ এএম

জাল টিকা নিয়ে সমস্যার শেষ নেই অভিনেত্রী মিমি চক্রবর্তীর। মঙ্গলবার, ২২ জুন কসবার এক ভ‍্যাকসিনেশন সেন্টার থেকে টিকা নেন মিমি। তারপরেই খটকা লাগায় তার তৎপরতায় বুধবার ধরা পড়ে ওই ভ‍্যাকসিনেশন ক‍্যাম্প আসলে ভুয়া। এখন জানা যাচ্ছে ক‍্যাম্প থেকে দেওয়া টিকাও নাকি জাল। করোনা টিকার নামে পেটের রোগের ওষুধ দেওয়া হয়েছে মানুষকে। ভুয়া ক্যাম্পের মূলহোতা ধৃত দেবাঞ্জন দেবের বাড়ি থেকে এদিন পেটের রোগ সারানোর ওষুধ অ্যামিকাসিন উদ্ধার করা হয়েছে। যা মূলত ব্যাকটেরিয়া সংক্রমণ ঠেকানোর জন্য ব্যবহার করা হয়। সেই অ্যান্টিবায়োটিক ওষুধই দেওয়া হয়েছিল টিকায়।

সংবাদ মাধ্যমে মিমি জানান, আগে থেকেই তার লিভারের সমস্যা ছিল। ভুয়া টিকা নিয়ে যদিও এখনো পর্যন্ত তার তেমন কোনো শারীরিক সমস্যা হয়নি। তবুও ঝুঁকি নিতে চান না মিমি। চিকিৎসকের পরামর্শে শুক্রবারই (২৫ জুন) লিভার পরীক্ষা করাবেন তিনি। কসবার ওই ভুয়ো ভ‍্যাকসিনেশন সেন্টারে যারা যারাই টিকা নিয়েছেন তাদের সকলকে চিকিৎসকের পরামর্শ নেওয়ার আবেদন জানিয়েছেন মিমি।

মিমি আরো জানান, ওই ক্যাম্পের আয়োজকদের থেকে আমন্ত্রণ পাঠানো হয়েছিল তাকে। দাবি করা হয়েছিল ওখানে বিশেষ ভাবে সক্ষম শিশু ও তৃতীয় লিঙ্গের মানুষদের করোনা টিকা দেওয়া হবে। সাংসদকে এও জানানো হয়েছিল জয়েন্ট কমিশনর অফ কেএমসির উদ্যোগে পরিচালনা করা হচ্ছে ওই ক‍্যাম্প। এরপরেই সেখানে উপস্থিত হয়ে টিকা নেওয়ার প্রচারের পাশাপাশি নিজেও টিকা নেন ওই ক‍্যাম্প থেকেই।

কিন্তু এরপর থেকেই খটকা লাগা শুরু হয় মিমির। কারণ টিকা নেওয়ার কিছুক্ষণ পর নিয়ম মতো ফোনে কোনো মেসেজ আসেনি সাংসদের। সার্টিফিকেট দেওয়ার কথা জিজ্ঞাসা করলেও ক‍্যাম্প থেকে জানানো হয় বাড়িতে পৌঁছে যাবে। কিন্তু তা আসেনি। মিমির অফিসের লোক এরপর ক্যাম্পে গিয়ে জিজ্ঞাসা করলে জানানো হয় সার্টিফিকেট পেতে তিন চারদিন সময় লাগবে। ওই ক‍্যাম্প থেকেই টিকা নেওয়া অন্যদের সঙ্গে মিমি যোগাযোগ করলে তারাও জানান তাদের সঙ্গেও ঘটেছে একই জিনিস। এরপরেই গোটা বিষয়টা প্রশাসনকে জানান মিমি।

ইতিমধ্যেই ওই ক্যাম্পের আয়োজক দেবাঞ্জন দেবকে গ্রেফতার করা হয়েছে কসবা এলাকা থাকে। তার বিরুদ্ধে অভিযোগ, নিজেকে আইএস দাবি করে ও কলকাতা পুরসভার যুগ্ম কমিশনারের পদ ব্যবহার করে ভুয়া কার্ড বানান ওই ব্যক্তি। জাল করা হয় সইও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Azad Abul Kalam ২৫ জুন, ২০২১, ২:৫৯ পিএম says : 0
everything possible there India
Total Reply(0)
Jyotirmoy Guha ২৫ জুন, ২০২১, ৩:০০ পিএম says : 0
ভুয়ো ভ্যাক্সিন শিবিরে প্রধান অতিথি তৃণমূলের সাংসদ মিমি চক্রবর্তী! তদন্ত করে দেখা হোক সাংসদের ভূমিকাও!!
Total Reply(0)
Ayan Ghosh ২৫ জুন, ২০২১, ৩:০০ পিএম says : 0
এটাই বর্তমান অবস্থা,,,, খোদ সাংসদ এখানে প্রতারণার শিকার হচ্ছে, তাহলে সাধারণ মানুষ এর কথা ভাবাই যায়! এরে কই পরিবর্তন ???
Total Reply(0)
Pijush Naiya ২৫ জুন, ২০২১, ৩:০১ পিএম says : 0
কত কিছুই যে এখানে জালিয়াতি হয়,তার সদুত্তর যে দেবে সেই তো আসল জালিয়াত।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন