শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বেবি বাম্প নিয়েই শুটিং করলেন নুসরাত!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ১২:৫৮ পিএম

নুসরাত জাহান অন্তঃসত্ত্বা, এ খবর এখন আর কারোর অজানা নয়। ফিসফাস, গুঞ্জনের পর নিজেই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এনেছেন বেবি বাম্প। প্রেগনেন্সি গ্লো উপচে পড়ছে নুসরাতের চোখ মুখ থেকে। এতদিন পুরনো ফটোশুটের ছবি ও বাড়িতে তোলা কিছু ছবিই নেটমাধ‍্যমে ভক্তদের জন্য শেয়ার করে আসছিলেন নুসরাত। কিন্তু অন্তঃসত্ত্বা অবস্থাতেও বাড়িতে বসে থাকার পক্ষপাতী নন তিনি। এতদিন বাড়িতে থাকলেও এবার বেবি বাম্প নিয়েই কাজে বেরিয়ে পড়েছেন অভিনেত্রী। গোটা টিমের সঙ্গে যোগ দিয়েছেন কাজে।

জানা গিয়েছে, একটি ডিটারজেন্টের বিজ্ঞাপনের শ্যুটিং করেছেন নুসরাত। সেই লুক প্রকাশ্যে না এলেও, এদিন শ্যুটিং সেটে একটি কালো রঙা হুডিতে পৌঁছেছিলেন নুসরাত। অন্যদিকে প‍্যাক আপের পরে গোটা টিমের সঙ্গে তোলা একটি ছবি নেটমাধ‍্যমে শেয়ার করেছেন নুসরাত। শেয়ার করেছেন ভ‍্যানিটি ভ‍্যানের মধ্যে তোলা একটি ছবিও। নেটজনতার আশা নেটদুনিয়ার পর এবার হয়তো ক্যামেরার সামনেও বেবি বাম্প নিয়েই ধরা দেবেন নুসরাত।

এদিকে সম্প্রতি একটি পুরনো ফটোশুটের ভিডিও শেয়ার করেন সাংসদ অভিনেত্রী। সুইমিং পুলের নীল পানিতে আরো নীল রঙ ছড়িয়ে লেন্সবন্দি হয়েছেন নুসরাত। ভিজে চুল, স্মোকি আইজে চরম লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন তিনি। চোখ টেনেছে তার পোস্টের ক্যাপশনও। নুসরাত লিখেছেন, ‘নো রিস্ক নো স্টোরি’। যার অর্থ দাঁড়ায় ঝুঁকি না নিলে বলার মতো কোনো কাহিনীই থাকবে না।

উল্লেখ্য, নিখিলের সঙ্গে ভাঙা দাম্পত্যের জেরে গত কয়েকমাস ধরেই চর্চায় অভিনেত্রী-সাংসদের ব্যক্তিগত জীবন। এর মাঝেই প্রকাশ্যে চলে আসে তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। তার মধ্যেই নুসরাত বোমা ফাটিয়ে বলে বসেন, ‘নিখিলের সঙ্গে আমার বিয়ে অবৈধ, বেআইনি’। এই বিবৃতির দু-দিনের মধ্যে প্রকাশ্যে চলে আসে তাঁর বেবি বাম্পের ছবি। নিখিল আগেই ওই সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন, অন্যদিকে যশ দাশগুপ্তের সঙ্গে নায়িকার প্রেম এখন টলিউডের ওপেন সিক্রেট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন