বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

নান্দাইলে গরু ও ছাগল চুরি, আটক ২

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ৮:২৯ পিএম

ময়মনসিংহের নান্দাইলে গরু ও ছাগলসহ চুরির ঘটনায় রায়হান ও বজলুর রহমান নামে দুইজনকে আটক করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার রাতে ওই চুরির ঘটনাটি ঘটে। খবর পেয়ে গরু, ছাগল ও দুই চোরকে থানায় নিয়ে আসে পুলিশ।

জানা যায়, উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের খামারগাঁও গাতীপাড়া গ্রামের আব্দুল মান্নান মনু মিয়ার গোয়াল ঘর থেকে একটি বকনা গরু ও একটি ছাগল চুরি হয়ে যায়। ভোর ৪টার দিকে বিষয়টি টের পায় মনু মিয়ার পরিবারের লোকজন। তারপর থেকে খুঁজাখুঁজি করতে থাকে। পরে একই গ্রামের আব্দুল আলী ওরফে পিএলের বাড়িতে গরু ও ছাগল চুরি করে রেখেছে এমন খবর পেয়ে মালিক গিয়ে চিনতে পেরে রায়হান ও বজলুর রহমান নামে দুইজনকে আটক করেছে এলাকাবাসী। পরে রায়হানকে জিজ্ঞাসা করলে সে চুরির বিষয়টি স্বীকার করে।

বিষয়টি স্থানীয় ইউপি সদস্য হারুন অর রশিদকে জানালে গ্রাম পুলিশ সঙ্গে নিয়ে রায়হান ও বজলুকে গরু-ছাগলসহ উদ্ধার করে খামারগাওঁ ইউনিয়ন পরিষদে আটকে রেখে।

এ বিষয়ে ইউপি সদস্য হারুন অর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রায়হান ছেলেটা একটু বোকা টাইপের, সে না বুঝেই এ কাজ করেছে। শুক্রবার বিকেলে বিষয়টি মীমাংসার জন্য সালিস বসানো হয়েছে এমন খবর পেয়ে পুলিশ গরু-ছাগল ও আটককৃতদের থানায় নিয়ে যায়।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ জানান, গরু ও ছাগল চুরির ঘটনায় দুইজনকে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন