শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘পানিবদ্ধতা ও যানজট থেকে মুক্তি দিন’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ১২:০৩ এএম

সারা বিশ্বের মধ্যে বসবাসের অযোগ্য শহরের তালিকায় অন্যতম রাজধানী ঢাকা। এই অসম্মানসূচক অর্জন থেকে বেরিয়ে এসে রাজধানী ঢাকাকে বসবাসযোগ্য করে গড়ে তুলতে দরকার দুর্নীতিমুক্ত ও টেকসই সমাধানের প্রতি আন্তরিক হওয়ার। রাজধানীর সড়ক ও যোগাযোগ ব্যবস্থা উন্নয়নের জন্য মেট্রোরেল, ফ্লাইওভার, ফুটওভারব্রীজসহ বেশ কিছু কাজ শুরু হয়েছে অনেক আগে। তবে শেষ যে কবে হবে নাকি আদৌ শেষ হবে কিনা এ নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে জনমনে। জনগণের দুর্ভোগ লাঘবে সরকার ও সংশ্লিষ্টদেরকে অতিদ্রুত ব্যবস্থা নিয়ে রাজধানীবাসীকে যানজট ও পানিবদ্ধতা থেকে মুক্তি দিতে হবে।

গতকাল শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের নগর দায়িত্বশীল ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে আলোচনা সভায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ এসব কথা বলেন। তিনি আরও বলেন, নগরবাসীর দুর্ভোগ লাঘবে দরকার বাস্তব সম্মত স্থায়ী ও টেকসই উন্নয়ন পরিকল্পনার বাস্তবায়ন। দুই দিন পর পর রাস্তার খোড়াখুড়িতে নগরবাসী আজ চরম বিরক্ত। কর্তৃপক্ষের যোগ্যতা ও দক্ষতা নিয়ে চরমভাবে সন্দেহের অবকাশ তৈরি হয়েছে।

তিনি বলেন, টালবাহানা না করে দয়া করে ঢাকাকে বসবাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলতে প্রয়োজনীয় পদক্ষেপ নিন। এ সময় উপস্থিত ছিলেন নগর সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, ইঞ্জিনিয়ার মুরাদ হোসেন, মুফতী ফরিদুল ইসলাম, প্রচার ও দাওয়াহ সম্পাদক ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন (পরশ), মোস্তাফিজুর রহমান ও রায়হান চৌধুরী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ২৮ জুন, ২০২১, ৪:৪০ পিএম says : 0
আল্লাহর আইনের দেশ চালালে এসব থেকে মুক্তি মিলবে এগুলো হচ্ছে আল্লাহর আযাব দেশ চলে আল্লাহদ্রোহী মানুষ দিয়ে সে দেশে কিভাবে আল্লাহর রহমত আসবে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন