শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

জন্মদিনে ভালোবাসায় সিক্ত মেসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ১২:০৩ এএম

নামটা লিওনেল মেসি আর তার জন্মদিন বলে কথা। গতপরশু ৩৪তম জন্মদিন উদযাপন করছেন বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার। টিম হোটেলে রাতেই সতীর্থদের জন্মদিনের উষ্ণ শুভেচ্ছা পেয়েছেন মেসি। দলের অধিনায়ক ও প্রাণভোমরাকে শুধু মুখে শুভেচ্ছা জানাননি অ্যাঞ্জেল ডি মারিয়া, নিকোলাস তাগলিয়াফিকোরা। অধিনায়কের হাতে তুলে দিয়েছেন মজার মজার উপহারও।
সাধারণত প্রতিবছর বার্সেলোনা দলের সঙ্গেই জন্মদিন উদযাপন করতে হয় মেসিকে। এবার কোপা আমেরিকা টুর্নামেন্টে খেলতে জাতীয় দলের সঙ্গে ব্রাজিলে অবস্থান করছেন মেসি। বিশ্বের অন্যতম সেরা ফুটবলারকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর সুযোগটা যখন পাওয়াই গেছে, তখন বেশ ভালোভাবেই কাজে লাগালেন আর্জেন্টিনার খেলোয়াড়েরা। একটি ভিডিওতে দেখা যায়, ‘জন্মদিনের শুভেচ্ছা’ রব তুলে রদ্রিগো দি পল মোমবাতি নিয়ে মেসির রুমে প্রবেশ করেছেন। তার পেছনে সারি বেঁধে রুমটিতে ঢুকলেন বাকি খেলোয়াড়েরা।
একজন একজন করে খেলোয়াড় এগিয়ে গিয়ে মেসির হাতে উপহার তুলে দিচ্ছেন। কারও ব্যাগ খুললে বের হয়ে আসছে শ্যাম্পেনের বোতল, পানির বড় ক্যান, পারফিউম আর মেসির প্রিয় পানীয় মাতে। ডি মারিয়া এগিয়ে গিয়ে মেসিকে জড়িয়ে ধরে জানালেন শুভেচ্ছা, হাতে তুলে দিলেন একটি ব্যাগ। সেটি খুলে কালো একটি ক্যাপ পেতেই সঙ্গে সঙ্গে মাথায় পরে নিলেন মেসি। পরে হোটেল ডাইনিংয়ে আয়োজন হয় ছোট্ট এক অনুষ্ঠানের। যেখানে উপরে ৩৪ লেখা আর্জেন্টাইন আকাশি-সাদা জার্সির আদলে বানানো কেক কেটে একে অপরকে খাইয়ে শেষ হয় ঘরোয়া আনুষ্ঠানিকতা।
সবকিছুই দূরে দাঁড়িয়ে দেখছিলেন সদ্যই তার দল বার্সেলোনায় যোগ দেওয়া সার্জিও আগুয়েরো। বরাবরই মেসির সঙ্গে একই রুমে থাকেন দু’জন। মেসি যেন বার্সেলোনার ছাড়ার ভাবনা না আনেন, সেই গুরুদায়িত্বও নাকি ক্লাব কর্তৃপক্ষ দিয়েছে আগুয়েরোকে!
বর্তমানে জাতীয় দলের জার্সি গায়ে ব্যস্ততা কাটছে কোপা আমেরিকা ঘিরে। অনেক শঙ্কা কাটিয়ে ব্রাজিলে চলা লাতিন আমেরিকার শতর্বষী এই আসরে এখন পর্যন্ত আর্জেন্টিনা অপরাজিত থাকায় খেলোয়াড়েরা আছেন ফুরফুরে মেজাজে। ৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে, এরই মধ্যে নিশ্চিত হয়ে গেছে কোয়ার্টার ফাইনালও। ৩ ম্যাচে একটি গোল করেছেন মেসি, সতীর্থদের দিয়ে করিয়েছেন আরো দু’টি। এই আত্মবিশ্বাস নিয়ে ২৯ জুন আর্জেন্টিনা তাদের পরবর্তী ম্যাচ খেলবে বলিভিয়ার বিপক্ষে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন