মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁয় গত ২৪ ঘন্টায় ১ ব্যক্তির মৃত্যু, আক্রান্ত ৭১

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ৬:২৭ পিএম

নওগাঁয় শনিবার সকাল ৮টা থেকে রবিবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১ ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির মহাদেবপুর উপজেলার জন্তিগ্রামের বাসিন্দা বলে জানা গেছে। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৭৩ জন।

নওগাঁ’র ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুর-এ-মোর্শেদ জানিয়েছেন নওগাঁ সদর হাসপাতালে এ্যান্টিজেন ২৩৩ জন এবং বগুড়া টিএমএসএস হাসপাতাল পিসিআর ল্যাবে ৩ জন এই ২৩৬ ব্যক্তির নমুনা পরীক্ষা করে ৭১ ব্যক্তির শরীরে করোনা শনাক্ত হয়েছে। এই ২৪ ঘন্টায় আক্রান্তের হার ৩০ দশমিক ০৮ শতাংশ।

সূত্রমতে আক্রান্তদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় ১৬ জন, রানীনগর উপজেলায় ৫ জন, আত্রাই উপজেলায় ৬ জন, মহাদেবপুর উপজেলায় ১০ জন. মান্দা উপজেলায় ৭ জন, বদলগাছি উপজেলায় ৩ জন, পত্নীতলা উপজেলায় ১১ জন, ধামইরহাট উপজেলায় ২ জন এবং নিয়ামতপুর উপজেলায় ৩ জন। এ নিয়ে জেলায় সর্বমোট করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির সংখ্যা হলো ৪১৫৯ জন।

এ সময় সুস্থ্য হয়েছেন ১০৫ জন এবং এ পর্যন্ত সর্বমোট সুস্থ্য হয়েছেন ২৮৬৯ জন। সুস্থ্য হওয়ার পর বর্তমানে জেলায় করোনায় আক্রান্ত রোগী রয়েছেন ১২৯০ জন। আক্রান্ত রোগীদের মধ্যে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৫০ জন এবং বাকীরা চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী নিজ নিজ বাড়িতে অবস্থান করে চিকিৎসা সেবা গ্রহণ করছেন।

এই ২৪ ঘন্টায় নতুন করে কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে ৩০ ব্যক্তিকে এবং কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১১৫ জনকে। বর্তমানে প্রাতিষ্ঠানিক এবং হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৩৫৫৮ জন।

এদিকে গত ২৪ ঘন্টায় নতুন করে কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে ৩৪৪ জনকে এবং এ পর্যন্ত মোট কোয়ারেন্টাইনে নেয়া হয় ২৭৩৬১ জনকে। গত ২৪ ঘন্টায় নতুন করে ছাড়পত্র দেয়া হয়েছে ২৪৫ ব্যক্তিকে এবং পর্যন্ত মোট ছাড়পত্র দেয়া হয়েছে ২৩৬৯৮ জনকে। বর্তমানে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ৫৯ জনসহ মোট কোয়ারেন্টাইনে রয়েছেন ৩৬৬৩ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন