শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জিজ্ঞাসাবাদের জন্য সাভার থানায় পরীমণি

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ৭:৪৮ পিএম

ফাইল ছবি


ধর্ষণ ও হত্যা চেষ্টার মামলার তদন্তের স্বার্থে সাভার মডেল থানায় এসেছেন আলোচিত নায়িকা পরীমণি। রোববার দুপুর আড়াই টার দিকে ব্যক্তিগত গাড়িতে সাভার মডেল থানায় উপস্থিত হন তিনি। এসময় তার সঙ্গে কয়েকজন উপস্থিত ছিলেন। পরে পরীমণি একাই ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লা হিল কাফীর কক্ষে প্রবেশ করেন।

এদিকে পরীমণি সাভার মডেল থানায় প্রবেশের সাথে সাথে থানার মুল ফটক বন্ধ করে দেয়া হয়। গণমাধ্যম কর্মীসহ কাউকেই থানার ভিতরে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।
নাম প্রকাশে অনিচ্ছু এক পুলিশ সদস্য জানান, ঢাকা বোট ক্লাবের ঘটনায় দায়েরকৃত মামলার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় ডেকে আনা হয়েছে।

প্রায় সাড়ে ৪ঘন্টা জিজ্ঞাসাবাদ শেষে পরীমণি থানা থেকে বেরিয়ে চলে যান। কিন্তু গণমাধ্যমের কাছে কোন কথা বলেননি তিনি।

সাভার মডেল থানার করা পরীমণির মামলায় গ্রেফতার উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির ইউ মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি ৫ দিনের রিমান্ডে রয়েছেন। গত ২৩ জুন তাদেরকে সাভার মডেল থানায় আনা হয়।

পরীমণির অভিযোগ পূর্ব পরিচিত অমি গত ৮ জুন রাতে তাকে ‘পরিকল্পিতভাবে’ বোট ক্লাবে নিয়ে যান এবং সেখানে নাসির তাকে ‘ধর্ষণের চেষ্টা’ করেন। পরে সাভার থানায় পরীমণি মামলা করার পরপরই নাসির ও অমিকে গ্রেপ্তার করে পুলিশ। তখন তাদের কাছে মাদকদ্রব্য পাওয়ার কথা জানিয়ে আলাদা মামলা করে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ+দুলাল+মিয়া ২৭ জুন, ২০২১, ১১:২৭ পিএম says : 0
তুমি মদ খাও সর্ব প্রথম কার সাথে খেয়েছে ,ডি এনে করে দেখে নাও সর্ব প্রথম ঐ বেকতি তোমাকে ধর্ষণ করেছে,ধর্ষণের দশ বসর পরে ও ডি এনে করা যায়। তুমি যাদের নামে কেইচ করিয়াছে তাহাদের আগেই তোমার ধর্ষণ হয়ে গেছে,অযথা ভালো লোকের বদনামি।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন