বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঝিনাইদহে করোনা ও উপসর্গ নিয়ে ৬ জনের মৃত্যু, আক্রান্ত ৯০

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ৮:০২ পিএম

প্রতিদিন মৃত্যুর মিছিলে যোগ হচ্ছে নতুন নতুন নাম বাড়ছে । প্রতিদিন শহর ও গ্রামের পরিচিত জনরা মারা যাচ্ছেন। গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ঝিনাইদহে মারা গেছেন ৬ জন। নতুন করে আক্রান্ত হয়েছেন ৯০ জন। মৃত ব্যক্তিরা হলেন শহরের নতুন কোর্টপাড়ার ঝিনাইদহ জেলা কৃষকদলের আহবায়ক কমিটির সদস্য আলফাজ উদ্দীন কবির, চাকলাপাড়ার এনজিও কর্মী বাদল, শৈলকুপার লক্ষীপুর গ্রামের মৃত আজিবর রহমানের ছেলে মতিয়ার রহমান, পৌর এলাকার শ্যামপুর গ্রামের নজির মন্ডলের স্ত্রী শুকজান বেগম, হরিনাকুন্ডু উপজেলার বেলতলা গ্রামের আমিনুল ইসলাম রুকু ও কালীগঞ্জের বাদুরগাছা গ্রামের ইসমাইল হোসেন।

ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম জানান, গত ২৪ ঘন্টায় ২৩৬ জনের নমুনা পরীক্ষা করে ৯০ জনের করোনা সনাক্ত হয়। এছাড়া করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ জন। উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারীদের পরীক্ষার রিপোর্ট যদি পজেটিভ আসে তবে সোমবার সঙ্গে কাউন্ট হবে বলে তিনি।

শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটের সমন্বয়ক ডা. শাহনেওয়াজ ইবনে কাশেম জানান, সেখানে দুইজন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে। এর মধ্যে মৃত মতিয়ার রহমান শনিবার রাত ১২টার দিকে করোনা উপসর্গ নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। একটু পরেই তার মৃত্যু হয়। আর শুকজান নেছা রোববার বেলা ১১টার দিকে করোনা উপসর্গ নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে আসলে তিনিও মারা যান। পরে উভয়ের নমুনা এন্টিজেন টেস্ট করা হলে দেখা যায় তাদের করোনা পজিটিভ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন