শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে পৃথক ঘটনায় ২ জনের লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ৬:৪৬ পিএম

সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউনিয়নে হ্যান্ডট্রাক্টরে গাছ তুলতে গিয়ে গাছের চাপা পড়ে মো ইব্রাহিম (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। এদিকে হাতিয়ার মেঘনা নদী থেকে অজ্ঞাত (৫৫) এক ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দুপুরে পৃথক স্থান থেকে লাশ দু’টি উদ্ধার করে পুলিশ। নিহতরা হচ্ছেন, ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার বালিয়ারা এলাকার ইমান আলীর ছেলে ইব্রাহিম। তিনি সেনবাগ বাজারে পরিবারের লোকজন নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন। অপর ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউনিয়নের পাইখাস্থা গ্রামে হ্যান্ড ট্রাক্টরে ভিতরে গাছ উঠানোর কাজ করছিলেন চালক ইব্রাহিমসহ কয়েকজন। গাড়ীতে উঠানোর সময় একটি গাছ পিছলে ইব্রাহিমের গায়ের ওপর পড়ে। এতে মারাত্মকভাবে আহত হয় সে। পরে লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে জেলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার নিঝুমদ্বীপ ইউনিয়নের দক্ষিণ পাশের মেঘনা নদী থেকে অজ্ঞাত ব্যক্তির (৫৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মেঘনা নদী থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে নৌ-পুলিশ।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ভোলা বা মেঘনা নদীর অন্য কোন এলাকায় মাছ ধরতে গিয়ে নদীতে পড়ে গেয়ে তার মৃত্যু হয়েছে। সে পেশায় একজন জেলে বলে ধারণা করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন