শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবণজয়ন্তীতে যাত্রা শুরু এনআরবিসি ব্যাংকের প্রকাশনা ‘প্লানেট’এর

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ৭:৪৩ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে যাত্রা শুর করল এনআরবিসি ব্যাংকের ত্রৈমাসিক ম্যাগাজিন ‘প্লানেট’। অর্থনীতি, ব্যাংকিং, ব্যবসা-বাণিজ্য, তথ্যপ্রযুক্তি ও শিল্প-সাহিত্য বিষয়ক এই ম্যাগাজিনের আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন করেন ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল।

ভার্চুয়াল প্লাটফর্মে সোমবার (২৮ জুন) আয়োজিত এ অনুষ্ঠানে ব্যাংকের সকল পরিচালক, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা গোলাম আউলিয়া এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী সংখ্যায় বরেণ্য রাজনীতিবিদ সংসদ সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম, এনআরবিসি ব্যাংকের উদ্যোক্তা একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ড. নূরুন নবীর প্রবন্ধ রয়েছে। উদ্বোধনী সংখ্যায় শুভেচ্ছা বাণী প্রদান করেছেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, এফবিসিসিআইয়ের সদ্যসাবেক সভাপতি শেখ ফজলে ফাহিম এবং এসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশের (এবিবি) চেয়ারম্যান ও ইস্টার্ন ব্যাংকের এমডি আলী রেজা ইফতেখার।

এখন থেকে প্রতি প্রান্তিকে ম্যাগাজিনটি প্রকাশিত হবে। এনআরবিসি ব্যাংকের কমিউনিকেশন বিভাগ থেকে প্রকাশিত এই প্রকাশনা ছাপা সংস্করণের পাশাপাশি ব্যাংকের ওয়েবসাইটেও প্রকাশ করা হবে। ব্যাংকের পরিচালক, উদ্যোক্তা, শেয়ারহোল্ডার, কর্মকর্তাদের পাশাপাশি সাধারণ গ্রাহক, অর্থনীতিবিদ, সাংবাদিক ও অন্যান্য স্টেকহোল্ডারদের বিভিন্ন ধরনের লেখনীতে সাজানো হবে ম্যাগাজিনটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন