সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

দুমকিতে পুলিশ ব্যারাকে কম্পিউটার অপারেটরের রহস্যজনক মৃত্যু!

দুমকি (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ৯:৫৭ পিএম

পটুয়াখালীর দুমকিতে থানার পুলিশ ব্যারাকে নিরঞ্জন মালী (৪৫) নামের একজন রাইটারের রহস্যজনক মৃত্যু হয়েছে। রবিবার (২৭ জুন) গভীর রাত পর্যন্ত কম্পিউটারের কাজ শেষ করে থানা ভবনের দোতলায় পুলিশ ব্যারাকে ঘুমাতে যায় নিরঞ্জন। সোমবার বেলা ১১টায়ও ঘুম থেকে না জাগায় ব্যারাকের অন্যান্যরা ঘুম থেকে জাগাতে গিয়ে তাকে মৃত দেখতে পায়।

ঘুমের মধ্যে স্ট্রোক আক্রান্তে নিরঞ্জন মালীর মৃত্যু হয়েছে বলে পুলিশ জানালেও স্থানীয় সংবাদ কর্মীদের কাউকেই লাশ দেখতে দেয়নি। এমনকি পুলিশ ব্যারাকে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করে থানা পুলিশ। এতে ওই রাইটারের মৃত্যু নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। খবর পেয়ে পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার. মোঃ মাহফুজুর রহমান থানার পুলিশ ব্যারাক পরিদর্শন করেন।

দুমকি উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারি কমিশনার ভূমি মোঃ আল- ইমরান স্ব-শরীরে ডাক্তারসহ উপস্থিত হয়ে সুরতহাল তদন্ত ফৌজদারি কার্যবিধি ১৮৯৮ ও ১৭৪ ধারার বিধান মতে পরিচালনাপূর্বক প্রতিবেদন তৈরি করেন এবং ময়না তদন্তের জন্য পটুয়াখালী হাসপাতালে প্রেরণ করেন।

দুমকি থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অপর দিকে নিরঞ্জনের গ্রামের বাড়িয়ে খবর পাঠানো হয়েছে।

মৃত নিরঞ্জন মালীর গ্রামের বাড়ি পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার ছৈলাবুনিয়া এলাকায় বলে জানা গেছে। তার পিতার নাম নিরোদ মালি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন