শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বৃষ্টি আরও বাড়বে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ১০:৪৪ এএম

আগামী দুই দিন (বুধবার এবং বৃহস্পতিবার) বৃষ্টিপাতের পরিমাণ বাড়তে পারে। এছাড়া আগামী ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন স্থানে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। সোমবার (২৮ জুন) রাতে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ মো. বজলুর রশিদ এসব তথ্য জানান।

বজলুর রশিদ বলেন, এখন বর্ষাকাল, যেকোনো সময়ে বৃষ্টি হতে পারে। তাই কোথায় কোন সময়ে বৃষ্টি হতে পারে এটা সঠিক করে বলা মুশকিল। তবে আগামী দুই দিন বৃষ্টিপাতের প্রবণতা বাড়ার সম্ভাবনা রয়েছে।

আগামী ২৪ ঘণ্টায় রংপুর, ময়মনসিংহ, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের জায়গায় এবং রাজশাহী, ঢাকা ও খুলনা বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।

সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ তাপমাত্রা ঈশ্বরদীতে রেকর্ড করা হয়েছে ৩৫ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। ঢাকায় ছিল ৩২ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস। আর গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ বৃষ্টিপাত হয়েছে ৭৪ মিলিমিটিার। এছাড়া দেশের বিভিন্ন স্থানেও বৃষ্টি হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন