বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি থেকে দুই কেন্দ্রীয় নেতার পদত্যাগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ৯:০৯ পিএম

ব্যক্তিগত ও শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে বিএনপির দুই কেন্দ্রীয় নেতা দল থেকে পদত্যাগ করেছেন। তারা হলেন-বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজর (অব.) হানিফ এবং সাবেক বন ও পরিবেশবিষয়ক সম্পাদক কর্নেল (অব.) মো. শাহজাহান মিয়া। সোমবার (২৮ জুন) সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে তারা একসঙ্গে নিজেদের পদত্যাগপত্র জমা দিয়েছেন। মেজর (অব.) হানিফ মঙ্গলবার (২৯ জুন) দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পদত্যাগের কারণ সম্পর্কে জানতে চাইলে হানিফ বলেন, ‘ব্যক্তিগত কারণে পদত্যাগ করেছি। বয়স হয়েছে, শারীরিক অসুস্থতার কারণে পদত্যাগ করেছি। গতকাল (সোমবার) আমি এবং কর্নেল (অব.) শাহজাহান সাহেব একইসঙ্গে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে গিয়ে আমাদের পদত্যাগপত্র জমা দিয়ে রিসিভ করিয়ে এনেছি। দল থেকে পদত্যাগ করলেন নাকি রাজনীতি থেকে অবসরে গেলেন- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি থেকে পদত্যাগ করেছি। অন্য কোনো রাজনৈতিক দলে যাবেন কিনা- জানতে চাইলে হানিফ বলেন, ‘না, অন্য কোনো রাজনৈতিক দলে যাব না। তবে এ বিষয়ে কর্নেল (অব.) শাহজাহান মিয়ার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এদিকে এই দুই নেতার পদত্যাগের বিষয়ে জানতে চাইলে বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, এ বিষয়ে তিনি কিছুই জানেন না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Salauddin Gazi ২৯ জুন, ২০২১, ৯:২৯ পিএম says : 0
সব বিরোধী দল ভেঙ্গে দেওয়াই হচ্ছে RAW এর কাজ। তাঁরাই দেশ নিয়নত্রন করছে। খুবই দুঃখ জনক।
Total Reply(0)
মোঃ+দুলাল+মিয়া ২৯ জুন, ২০২১, ৯:৩৮ পিএম says : 0
জলদি ভাগ,তাদের পয়োজন নেই,চলে যাও অন্য দলে।????।
Total Reply(0)
Burhan uddin khan ৩১ আগস্ট, ২০২১, ১১:৪৭ পিএম says : 0
Old age they retired.Thanks....
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন