মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁয় করোনায় আরো ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৪০

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ৫:৪৩ পিএম

নওগাঁ জেলায় গত চব্বিশ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১ ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় সর্বমোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৭৭ জনে। এদিকে নওগাঁ’র ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুর-এ-মোর্শেদ জানিয়েছেন গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ১৪০ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নওগাঁ ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক হাসপাতালে ১১১টি এ্যান্টিজেন পরীক্ষা করে ২২ ব্যক্তির এবং ঢাকা ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবে ২৯৮টি পরীক্ষা করে ১১৮ ব্যক্তিরসহ মোট ১৪০ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩৩ দশমিক ৭৩ শতাংশ।


জেলার ১১টি উপজেলায় উপজেলা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হচ্ছে সদর উপজেলায় ৫৯ জন, রানীনগর উপজেলায় ১২ জন, আত্রাই উপজেলায় ১ জন, মহাদেবপুর উপজেলায় ১২ জন, মান্দা উপজেলায় ৭ জন, বদলগাছি উপজেলায় ৩ জন, পত্নীতলা উপজেলায় ৭ জন, ধামইরহাট উপজেলায় ৮ জন, নিয়ামতপুর উপজেলায় ৯ জন, সাপাহার উপজেলায় ১৯ জন এবং পোরশা উপজেলায় ৩ জন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত ব্যক্তির সংখ্যা হলো ৪ হাজার ৪৯০ জন।

এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১২০ জন এবং এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ৩ হাজার ১৬৫ জন। সেই হিসেবে জেলায় বর্তমানে আক্রান্ত ব্যক্তি রয়েছেন ১৩২৫ জন। তাঁদের মধ্যে ৪২ ব্যক্তি জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা গ্রহণ করছেন। বাকীরা চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী স্ব স্ব বাড়িতে থেকে চিকিৎসা সেবা গ্রহণ করছেন।

এই ২৪ ঘন্টায় নতুন করে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ১৩৭ ব্যক্তিকে এবং ছাড়পত্র দেয়া হয়েছে ২১৭ ব্যক্তিকে। বর্তমানে প্রাতিষ্ঠানিক ৪৯ জনসহ মোট কোয়ারেনটাইনে রয়েছেন ৩ হাজার ৮১৫ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন