শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

নুসরাতকে নিয়ে বাবা-মা’র সঙ্গে যশের বিরোধ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ১২:৪৫ পিএম

পরিবারের সঙ্গে বিবাদে জড়িয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত? তার সাম্প্রতিক দুটি পোস্ট দেখে এমনি প্রশ্ন উঁকি দিয়েছে নেটিজেনদের মনে। নিজেকে পরিবারের ‘কুলাঙ্গার’ সন্তান বলে দাবি করেছেন যশ। এমনকি পরিবারের কাছ থেকে গভীর আঘাত পাওয়া যায় বলেও মন্তব্য করেন অভিনেতা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি সাদা কালো ছবি শেয়ার করেন যশ। ক্যাপশনে তিনি লেখেন, ‘আমি পরিবারের কুলাঙ্গার হতে পারি কিন্তু যারা নিজেকে খুব সৎ প্রতিপন্ন করার চেষ্টা করে তারাও কিন্তু আদতে অতটা সৎ নয়।’ এরপরেও আরো একটি স্টোরি শেয়ার করেছেন যশ। সেখানে লেখা রয়েছে, ‘পরিবার আমাদের সবথেকে নিরাপদ স্থান হওয়ার কথা। কিন্তু বেশিরভাগ সময় এখান থেকেই সবথেকে গভীর আঘাত পাই আমরা’।

যশের এই পোস্টে স্পষ্ট অভিমান দেখতে পেয়েছেন নেটিজেনরা। পরপর দুটি এমন সুরে পোস্ট দেখে স্বাভাবিক ভাবেই নেটনাগরিকদের মনে প্রশ্নের উদয় হয়েছে, পরিবারের সঙ্গে কি যশের মনোমালিন্য হয়েছে? হলেও তার কারণ কী? নুসরাত জাহানের সঙ্গে ঘনিষ্ঠতা, অভিনেত্রীর ভাবী সন্তানের বাবা যশ, এমন সব গুঞ্জনের জন্যই কি পরিবারের লোকজন ক্রমশ দূরে সরে যাচ্ছে যশের থেকে? প্রশ্নগুলো ভাবাচ্ছে নেটিজেনদের।

অপরদিকে অতি সম্প্রতি নুসরাতের পোস্ট করা ছবিতে যশের দেখা পেয়েছেন অনেকে। রবিবার ছুটির দিনে অবসর কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে নুসরাতের সানগ্লাসে যশের প্রতিচ্ছবি দেখা যাচ্ছে বলে দাবি নেটজনতার। অভিনেতাই ছবিগুলি তুলে দিয়েছেন বলে দাবি তাদের। একই দিনে যশও শেয়ার করেছেন একাধিক ছবি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন