সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

শাবিপ্রবির উপাচার্যের সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ৯:০০ পিএম

দ্বিতীয় মেয়াদে আগামী ৪ বছরের জন্য পুনঃনিয়োগ পাওয়ায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদকে শুভেচ্ছা জানিয়েছে ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব'র নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে উপাচার্যের কার্যালয়ে এ শুভেচ্ছা বিনিময় সভায় 'শাবি প্রেসক্লাব'র সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, শিক্ষা গবেষণায় এ বিশ্ববিদ্যালয়কে একটি রোল মডেল হিসেবে গড়ে তোলার জন্য আমরা কাজ করে যাচ্ছি। বিশ্ববিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি আমরা গবেষণা খাতেও উন্নয়নের ছাপ রাখতে চাই। এজন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
তিনি বলেন, শাবি প্রেসক্লাব আমাদের উন্নয়ন কাজে সব ধরনের সহযোগিতা করে আসছে। সামনের দিন গুলোতেও বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের লক্ষ্যে প্রশাসন ও প্রেসক্লাব একযোগে কাজ করবে।

'শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব'র সভাপতি জুবায়ের মাহমুদ বলেন, বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক দিকগুলো মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে আমরা কাজ করে যাচ্ছি। বিশ্ববিদ্যালয়ের যেসব সংকট আছে সেগুলোও তুলে ধরার মাধ্যমে সমাধানের পথকে সুগম করতে কাজ করছি। সামনের দিনগুলোতে সাংবাদিকরা তাদের আদর্শের জায়গায় অটল থেকে বিশ্ববিদ্যালয়ের স্বার্থে কাজ করে যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন