বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইভ্যালির টি১০

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ১২:০৪ এএম

ই-কমার্স কেনাকাটায় গ্রাহকদের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে ইভ্যালি নিয়ে এসেছে নতুন ক্যাম্পেইন টি১০। নতুন এই ক্যাম্পেইনের আওতায় বাণিজ্য মন্ত্রণালয় প্রণীত স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর (এসওপি) অনুসরণ করে গ্রাহক ও ভোক্তাদের সেবা দেবে ইভ্যালি ডটকম ডটবিডি। গত বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় প্রতিষ্ঠানটি। এতে বলা হয়, নতুন এসওপি’র আলোকে ও গ্রাহকদের অব্যাহত চাহিদার কথা সামনে রেখে নতুন আঙ্গিকে আরও আকর্ষণীয় অফার ও সেবা নিয়ে টি১০ ক্যাম্পেইন সাজানো হয়েছে। এই ক্যাম্পেইন চলবে প্রতি শুক্রবার রাত ১০টা ১০ মিনিটে।

যে কোনো পণ্য বা সেবার মুদ্রিত মূল্যের শুধু ১০ শতাংশ অগ্রিম পরিশোধ করে বাকি মূল্য ক্যাশ অন ডেলিভারিতে (সিওডি) অর্থাৎ পণ্য হাতে পেয়ে পরিশোধ করতে পারবেন গ্রাহকরা। পণ্যের ডেলিভারি পাওয়া যাবে মাত্র ১০ দিনের মধ্যেই।

টি১০ নিয়ে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, গ্রাহকের আস্থা ও বিশ্বাসই আমাদের পথচলার প্রেরণা। সেই বিশ্বাসের বন্ধন আরও শক্তিশালী করতে এবং গ্রাহকের ই-শপিং অভিজ্ঞতায় নতুন মাত্রা দিতেই আমরা নিয়ে এসেছি টি১০ ক্যাম্পেইন। ক্যাম্পেইনটি সফল হবে বলে আমরা আশাবাদ ব্যক্ত করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন