শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সরাসরি ভালবাসার কথা বললেন নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ১০:৫৫ এএম

ধীরে ধীরে এগিয়ে আসছে টলিউড অভিনেত্রী নুসরাতের মা হওয়ার সময়। এমনিতেই এই সময় কম বেশি সকল নারীরই চোখেমুখে একটি আলাদা আভা চোখে পড়ে। কিন্তু, নুসরাত তো কোনও দিক থেকেই সাধারণ নন, অসাধারণ। সমাজের গতানুগতিক নিয়ম পরোয়া করেননি অভিনেত্রী। তাই কোনও ধরনের সামাজিক বন্ধনে না থেকেও সিঙ্গেল মাদার হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

বিগত বেশ কিছু দিন ধরেই তাকে নিয়ে বিতর্ক যত জটিল হয়েছে ইনস্টাগ্রামে একের পর ইঙ্গিতবাহী পোস্ট করে চলেছেন নুসরাত। প্রতিদিনই নিজের ছবি তার ফলোয়ারদের সঙ্গে শেয়ার করেন নায়িকা। বৃহস্পতিবারও তার ব্যতিক্রম হল না এদিন কয়েকটি নতুন ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। ক্যাপশন দেন, ‘ইয়োর লাভিংলি লাভ’। ক্যাপশন দেখে অনেকেরই প্রশ্ন, যশকে কি খোলাখুলি প্রেম নিবেদন করলেন অভিনেত্রী

মা হওয়ার খবর সামনে আসার পর থেকেই তাকে ঘিরে চলছে তর্ক বিতর্ক। নিখিল জৈন জানিয়েছেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরাত দিন কয়েক আগে এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তার তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তারা লিভ-ইন সম্পর্কে ছিলেন। অভিনেতা যশ দাশ গুপ্তের সঙ্গে নুসরাতের বিশেষ সম্পর্কের কারণেই নাকি নিখিলের সঙ্গে তাঁর দাম্পত্যে ভাঙন ধরে, এ জল্পনাও বিভিন্ন মহলে তৈরি হয়।

যদিও তা নিয়ে মুখ খোলেননি নুসরাত। এমনকি তার সন্তানের বাবা কে, তা নিয়েও কাউকে কৈফিয়ত দেওয়ার প্রয়োজন আছে বলে মনে করেননি। নিজের সিদ্ধান্তে সদা অবিচল নুসরাত। অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ করা থামাননি তিনি। সদা পজিটিভিটির কথা বলেই এসেছেন অভিনেত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন