বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর সেনবাগে ৫০ হাজার টাকা না দিলে সড়কের ইট তুলে নেওয়ার হুমকি ইউপি চেয়ারম্যানের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ৪:১৩ পিএম

দাবীকৃত ৫০ হাজার টাকা না দিলে রাস্তার ইট তুলে নেওয়ার হুমকি দিয়েছে সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান রুহুল আমিন ভূঁইয়া। ইট তুলে নিলেও কেউ তার কিছু করতে পারবে না বলে দম্ভোক্তি করে হুমকি দিয়েছেন তিনি।

জানা গেছে, ইউপি চেয়ারম্যান রুহুল আমিন ভূইয়া মোহাম্মদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড দক্ষিন মোহাম্মদপুর গ্রামে এলজিএসপির অর্থয়ানে ৩ লক্ষ টাকা ব্যয়ে সুবল সাহার বাড়ির দরজায় ৬ ফুট চওড়া ও ৬২০ ফুট দৈর্ঘ ইটের শলিংয়ের কাজ শুরু করে। রাস্তাটির এক তৃতীয়াংশ কাজ সম্পন্ন করে বাড়ীর বাসিন্দাদের নিকট ৫০ হাজার টাকা দাবী করেন তিনি। ৫০ হাজার টাকা না দিলে ইটগুলো তিনি তুলে নিবেন বলে বাড়ির বাসিন্দাদের হুমকি দেন।

এ ব্যপারে সুবল সাহার বাড়ির মো. জনি অভিযোগ করে বলেন, উপজেলা পরিষদ থেকে এলজিএসপির অর্থায়ানে ৩ লাখ টাকা ব্যয়ে তাদের বাড়ির দরজার ৬২০ ফুট রাস্তার শলিংয়ের জন্য বরাদ্দ দেওয়া হয়। কাজটি ইউপি চেয়ারম্যান রুহুল আমিন ভূঁইয়া শুরু করেন। সড়কটি ১নং ইট দিয়ে করার কথা থাকলেও তিনি করছেন ২নং ইট ব্যবহার করেন। এছাড়াও রাস্তাটির এক তৃতীয়াংশ কাজ করে অবশিষ্ট কাজ বন্ধ করে দিয়ে চেয়ারম্যান তাদের নিকট ৫০ হাজার টাকা দাবী করে তাদের বাড়িতে ও দোকানে লোক পাঠিয়ে এবং নিজে মোবাইল ফোনে বিভিন্ন ভাবে চাপ প্রয়োগ করতে থাকেন। তার দাবীকৃত টাকা না দেওয়ায় রাস্তার কাজ বন্ধ করে রেখেছেন তিনি।

এ ব্যাপারে চেয়ারম্যান রুহুল আমিন ভূঁইয়ার সঙ্গে তার মুঠোফোনে যোগাযোগ করলে তিনি টাকা চাওয়ার কথা স্বীকার করে বলেন, সড়কটি ৬ফুট চওড়া হওয়ার কথা ছিলো। কিন্ত তিনি ৭ফুট চওড়া করছেন এই জন্য তিনি ৫০ হাজার টাকা দাবী করেছেন। সরেজমিন গিয়ে দেখা গেছে রাস্তাটি ৬ ফুট চওড়াই করা হচ্ছে।

সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামকে অবহিত করলে তিনি অভিযোগ পেলে তিনি আইনানুগ ব্যবস্থা নিবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ+দুলাল+মিয়া ৩ জুলাই, ২০২১, ১২:০৭ এএম says : 0
উপকারে করতে গিয়ে .. বাঁশ,এই হইল আজকাল মানুষের কাজ ,চেয়ারমান উপকার করেছে তাই তার ...বাঁশ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন