শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাওনা টাকা চাওয়ায় রিকশাচালক খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর আশুলিয়ায় বৃদ্ধ রিকশাচালক জয়নাল আবেদীনকে হত্যার ঘটনায় অভিযুক্ত মো. রুবেলকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল রাজধানীর হাজারীবাগ থানাধীন বউবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে রুবেল জানান, পাওনা টাকা চাওয়ায় দুজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে বৃদ্ধ জয়নালকে বিছানায় ফেলে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যার পর লাশ খাটের নিচে রেখে ঘর তালাবন্ধ করে পালিয়ে যায় সে।

গতকাল বিকেলে র‌্যাব-১ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল আব্দুল মুত্তাকিম।
তিনি বলেন, নিহত জয়নাল আবেদীন একজন অটোরিকশা চালক। গত ১ জুলাই দুপুরের খাবার খেয়ে বাসা থেকে বের হন। রাত অনেক হয়ে গেলেও তিনি বাসায় না ফেরায় তার পরিবার সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকে। পরবর্তীতে তাদের পাশের বাসার ভাড়াটিয়া রুবেলের কক্ষ তালাবন্ধ দেখে নিহতের পরিবারের সন্দেহ হয়। পরে রুবেলের সঙ্গে যোগাযোগ করা হলে সে জানায় জয়নাল আবেদীন তার কক্ষে ঘুমাচ্ছেন। একপর্যায়ে ঘরের জানালা দিয়ে খাটের নিচে লাশ দেখতে পান নিহতের স্বজনরা। বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে গত শুক্রবার বিকেল ৩টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ। তিনি আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সকালে র‌্যাব-১ এর একটি দল রাজধানীর হাজারীবাগ থেকে রুবেলকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডের দায় স্বীকার করেছে।

জিজ্ঞাসাবাদে রুবেল জানায়, সে রাজমিস্ত্রির কাজ করে। পাশাপাশি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। গত ১ জুলাই দুপুরের পর জয়নাল আবেদীন রুবেলের কক্ষে গিয়ে পাওনা টাকা চান। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রুবেল জয়নালকে বিছানায় ফেলে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। মরদেহটি খাটের নিচে রেখে ঘর তালাবন্ধ করে পালিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন