মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খেলাফত মজলিসের নেতা আবু তৈয়ব মন্ডলের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ১২:০০ এএম

খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য রংপুর উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মাস্টার আবু তৈয়ব মন্ডল (৭৫) গতকাল শনিবার ভোর রাতে রংপুর শহরের আশরতপুরস্থ নিজ বাসায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ বহুগুনগ্রাহী রেখে যান। গতকাল বাদ যোহর রংপুর শহরের চকবাজার স্কুল মাঠে জানাজা শেষে গ্রামের বাড়ী গাইবান্ধার সাদুল্লাহপুর উপজেলার রওশনবাগের তুলশি ঘাটের পারিবারিক গোরস্তানে তার লাশ দাফন করা হয়।

খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য মাস্টার আবু তৈয়ব মন্ডলের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ ইসহাক ও ভারপ্রাপ্ত মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন বলেন, মাস্টার আবু তৈয়ব মন্ডল ছাত্র জীবন থেকে মৃত্যুর পূর্ব পর্যন্ত খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনে সম্পৃক্ত ছিলেন। তাঁর মৃত্যুতে সৃষ্ট শূন্যতা পূরণ হবার নয়।
নেতৃদ্বয় মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন ও তাঁর জন্য জান্নাতের সুউচ্চ মাকাম প্রার্থনা করে মহান আল্লাহর দরবারে দু’য়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন