বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

সাকিব-সাইফ-শান্তর ব্যাটে রান

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ১২:০০ এএম

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে নামার আগে দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলছে বাংলাদেশ। যেখানে তাদের প্রতিপক্ষ জিম্বাবুয়ে ‘এ’ দল। গতকাল দুই দিনের প্রস্তুতি ম্যাচে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সফরকারী বাংলাদেশ।
নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরার পর থেকেই ব্যাট হাতে রান পাচ্ছিলেন না সাকিব আল হাসান। চলতি বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের প্রথম ইনিংসে হাফ সেঞ্চুরির দেখা পেলেও এরপর থেকে রান পাচ্ছিলেন না তিনি।
অবশেষে জিম্বাবুয়ে ‘এ’ দলের বিপক্ষে ব্যাটে রান পেলেন সাকিব। দুই দিনের প্রস্তুতি ম্যাচের প্রথম দিন খেলতে নেমে ব্রাইটন চিপুংয়ের বলে চার মেরে ৪৯ বলে হাফ সেঞ্চুরি পূর্ণ করেন অভিজ্ঞ এই অলরাউন্ডার। যেখানে বেশিরভাগ রান এসেছে বাউন্ডারি থেকে। ৭৪ রান করে নটআউট থেকেই ফিরে যান তিনি।
৭৪ রানের অপরাজিত ইনিংসটি খেলতে ১৪টি চার ও একটি ছক্কা মেরেছেন সাকিব। এদিকে সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত ও সাকিবের হাফ সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখার সময় ৭১ ওভারে ২ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ২৬৪ রান।
বাংলাদেশ দল : সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, সাকিব আল হাসান, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, নাঈম হাসান, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহি, এবাদত হোসেন এবং শরিফুল ইসলাম।
সংক্ষিপ্ত স্কোর
বাংলাদেশ : ২১১/২ (ওভার ৬৩) (সাইফ ৬৫ (রিটায়ার্ড আউট), শান্ত ৫২ (রিটায়ার্ড আউট), মুমিনুল ২৯, সাকিব ৭৪ (রিটায়ার্ড আউট), জঙ্গে ১/২১, চিপুঙ্গুৃ ১/৩৪)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন