শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ডিএসসিসির ২২ নং ওয়ার্ড কাউন্সিলর জিন্নাত আলীর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ১২:০১ এএম

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ২২ নং ওয়ার্ড কাউন্সিলর হাজারীবাগ থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিন্নাত আলী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তার রুহের মাগফেরাত কামনা করেছেন ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. হুমায়ুন কবির।

কাউন্সিলর জিন্নাত আলী গত শনিবার দিবাগত রাত সাড়ে তিনটায় রাজধানীর বিআরবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। শনিবার তিনি কিডনি সংক্রান্ত জটিলতা নিয়ে হাসপাতালে ভর্তি হন। এছাড়াও তিনি লিভার সিরোসিস, ডায়াবেটিসসহ নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। গতকাল আজিমপুর কবরস্থানে মরহুমকে দাফন করা হয়েছে।
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, জিন্নাত আলী অত্যন্ত বিনয়ী, নম্র, ভদ্র ও জনপ্রিয় কাউন্সিলর ছিলেন।

জিন্নাত আলী প্রবীণ আওয়ামী পরিবারের সুযোগ্য সন্তান, রজব আলীর সুযোগ্য সন্তান। মেয়র বলেন, এই দীর্ঘ সময়ে কারো সাথে কখনোই জোরে কথা বলতে, রাগারাগি করতে আমি তাকে দেখিনি। সকলের সাথে মৃদুস্বরে ভদ্র ভাষায় কথা বলতেন। ‘না’ বললে না-টাও শোনা যেতো না, তিনি এভাবেই কথা বলতেন। তার মৃত্যুতে আমরা শোকাহত। হাজারীবাগ তার এক কৃতি সন্তানকে হারালো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন