রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ছাতকে বালু খেকোদের হামলায় নৌ-পুলিশের ইনচার্জসহ ৬ পুলিশ আহত

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ৭:১৬ পিএম

সুনামগঞ্জের ছাতকে টহলরত অবস্থায় বালু খেকোদের হামলায় ৬ পুলিশ সদস্য আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে রোববার রাতে ছাতকের চেলা নদীর নিয়ামত পুর এলাকায়। বালু খেকোদের হামলায় ছাতক নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মঞ্জুর আলম, এসআই হাবিবুর রহমান, এএসআই সবুজ হোসেন, কনস্টেবল সাব্বির আহমদ, মোহাম্মদ শাহজাহান, সৈকত কুমার দেব আহত হয়। আহতদের ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা যায়, চেলা নদী সংলগ্ন ছাতক বন বিভাগের জায়গা থেকে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলন করছিলো কতিপয় বালু খেকোরা। বন বিভাগ থেকে এমন তথ্য পেয়ে ওই এলাকা পরিদর্শনে যায় নৌ পুলিশ। এসময় অবৈধভাবে বালু উত্তোলনে বন্ধ করে ফেরার পথে ইঞ্জিন চালিত নৌকা দিয়ে পিছন থেকে পুলিশের উপর হামলা করে বালু উত্তোলনকারীরা। এতে মামলার নথিপত্র, পুলিশের ৮টি মোবাইল, তিনটা হ্যান্ডকাফ লুট করে নিয়ে যায় হামলাকারীরা। পরে এলাকাবাসীর সহযোগিতায় আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে সোমবার দুপুরে ছাতক নৌ-পুলিশ ফাঁড়ির আহত সদস্যদের দেখতে হাসপাতালে যান নৌ পুলিশ সিলেট অঞ্চলের পুলিশ সুপার (এসপি) শম্পা ইয়াসমিন। তিনি জানান, এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হামলাকারী যতই প্রভাবশালী হোক তাদেরকে আইনের আওতায় আনা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন