রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় কঠোর লকডাউন বাস্তবায়নে প্রশাসনের প্রাণপণ চেষ্টা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ৬:৫৮ পিএম

ভোলায় ৬ষ্ঠদিনে শহর ও গ্রামে কঠোর লকডাউন বাস্তবায়নে প্রশাসনের প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তবে মানুষ দিন দিনই অতিষ্ঠ হয়ে উঠছে। ভোলা জেলায় করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি নিষেধাজ্ঞা/নির্দেশনা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে আজ মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে

ভোলা সদর ৪টি মোবাইল কোর্ট ৪০টি মামলায় ৪০ জন আসামীর মধ্যে ৩৯ জনকে ৪৩২০০/-টাকা জরিমানা ও ১ জনকে ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড, দৌলতখানে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার ও সহকারী কমিশনার ( ভূমি) মহুয়া আফরোজ ১টি মোবাইল কোর্ট ৩টি মামলায় ৩ জনকে ৩৫০০/- টাকা জরিমানা, বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার সাইফুর রহমান ১টি মোবাইল কোর্ট ১২টি মামলায় ১২ জনকে ৪৮০০/- টাকা জরিমানা, লালমোহন উপজেলা নির্বাহী অফিসার আল নোমান, সহকারী কমিশনার( ভূমি) জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুর রহমান মুরাদ এর নেতৃত্বে ১টি মোবাইল কোর্ট ৮টি মামলায় ৮ জনকে ৪৮০০/-টাকা জরিমানা, তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা ও ২টি মোবাইল কোর্ট ১১টি মামলায় ১১ জনকে ৫১০০/-টাকা জরিমানা, চরফ্যাশনে উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন ও সহকারী কমিশনার (ভূমি) রিপন কুমার ২টি মোবাইল কোর্ট ১২টি মামলায় ২৩ জনকে ২৪৪০০/-টাকা জরিমানা, মনপুরা উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামিম মিঞা মোট ০৬/৭/২০২১ খ্রি. তারিখে সারাদিনে ভোলা জেলার মোবাইল কোর্টের মোট ১০টি মোবাইল কোর্টে ৭৮টি মামলায় ৮৯জন আসামীর মধ্যে ৮৮ জনকে ৮১০০০/-টাকা জরিমানা এবং ১ জনকে ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড করা হয় ।

এদিকে ০১/০৭/২১ - ০৬/০৭/০২১ তারিখ পর্যন্ত মোট ১০৫ টি মোবাইল কোর্টের মাধ্যমে ৯১০ টি মামলা ৯৫৩ জনে ৯২৯০৫০/- টাকা অর্থদণ্ড ও ১৮ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেয়া হয়েছে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউসুফ হাসান। এদিকে জেলা উপজেলা প্রশাসনের সাথে রয়েছেন নৌবাহিনী, বিজিবি,র‍্যাব,পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন