বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনোয়ার হোসেন পুরস্কৃত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ৮:১৪ পিএম

অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতারে সফল অফিসার হিসাবে কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনোয়ার হোসেনকে পুরস্কৃত করা হয়েছে। কক্সবাজারের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান তাঁর কার্যালয়ে বুধবার (৭ জুলাই) জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় আনুষ্ঠানিকভাবে ক্রেস্ট প্রদানের মাধ্যমে তাকে এ সাফল্যের এ স্বীকৃতি প্রদান করেন।

আরো বিভিন্ন ক্যাটাগরিতে সফলতার জন্য একই অনুষ্ঠানে জেলা পুলিশের অন্যান্যদেরকেও পুরস্কৃত করা হয়। এসময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়া, কক্সবাজার শহরের টেকপাড়া মাঝিরঘাট থেকে অস্ত্র উদ্ধার ও আলোচিত ডাবল মার্ডার রায়হান-শাহেদুল হত্যা মামলা’র এজাহারনামীয় আসামিদের গ্রেফতার করার স্বীকৃতিস্বরূপ কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ১৬ জন অফিসার-ফোর্সকে বিভিন্ন মূল্যমানের অর্থ দিয়ে পুরস্কৃত করা হয়েছে।
পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান এর পক্ষ থেকে ১৬ জন অফিসার-ফোর্সকে বিভিন্ন মূল্যমানের অর্থ পুরস্কার প্রদান করা হয়।

করোনা মহামারীর কারণে কঠোর বিধিনিষেধ চলমান থাকায় পুলিশ সুপার নিজে পুরস্কার বিতরণ না করে ফাঁড়িতে প্রেরণ করেন এবং তাঁর নির্দেশনায় ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন পুরস্কারপ্রাপ্ত ব্যক্তিদের মধ্যে অর্থ-পুরস্কার বিতরণ করেন।

চৌকস ও মেধাবী পুলিশ কর্মকর্তা ইন্সপেক্টর আনোয়ার হোসেন কাজের সফলতার স্বীকৃতি পাওয়ায় মহান আল্লাহর কাছে শোকরিয়া জ্ঞাপন করে কক্সবাজারের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম) সহ সংশ্লিষ্ট সকলের নিকট কৃতজ্ঞতা জানান।

পরিদর্শক আনোয়ার হোসেন আরো বলেন, এ স্বীকৃতি ভবিষ্যতে পেশাদারিত্বের সাথে ঝুঁকি নিয়ে দায়িত্ব পালনে সকলে আরো উৎসাহিত হবে। ভবিষ্যৎ দায়িত্ব পালনে আরো সফলতার জন্য কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনোয়ার হোসেন সকলের সহযোগিতা কামনা করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন