শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সেনবাগে সড়কের ইট তুলে নিলেন ইউপি চেয়ারম্যান

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ১২:০১ এএম

দাবিকৃত ৫০ হাজার টাকা না পাওয়ায় সড়কের ইট তুলে নিয়েছেন সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান রুহুল আমিন ভূঁইয়া। এ নিয়ে এলাকার সর্বত্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।
জানা গেছে, মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান রুহুল আমিন ভ‚ইয়া ৫নং ওয়ার্ড দক্ষিণ মোহাম্মদপুর গ্রামে এলজিএসপির অর্থায়নে ৩ লাখ টাকা ব্যয়ে কল্যান্দী হাইস্কুল-শাহাজীরহাট দুর্গামন্দির সড়ক থেকে সুবল সাহার বাড়ির দরজায় ৬২০ ফুট ইটের সলিংয়ের কাজ শুরু করেন। সড়কটির এক তৃতীয়াংশ কাজ করে বাড়ির বাসিন্দাদের নিকট ৫০ হাজার টাকা দাবি করেন চেয়ারম্যান ওই সড়কের ইটের সলিংয়ের জন্য বসানো ইট তুলে নিয়ে যান।
বিষয়টি ওই বাড়ির বাসিন্দা জনি গণমাধ্যমেকে অবহিত করলে দাবিকৃত টাকা না দেয়ায় ও অনিয়মের সংবাদ কয়েকটি গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হওয়ায় চেয়ারম্যান তার লোকজন দিয়ে ওই সড়কের প্রায় ১২০ ফুট ইট তুলে নিয়ে যান।
ওই সড়কটির কল্যান্দী হাইস্কুল-শাহাজীরহাট দুর্গা মন্দির সড়ক মুখ থেকে সুবল সাহার বাড়ির দরজা পর্যন্ত সলিং করার কথা। কিন্তু চেয়ারম্যান সড়কটির কাজ শুরু করেছেন সুবল সাহার বাড়ির দরজা থেকে। এ ব্যাপারে চেয়ারম্যান রুহুল আমিন ভূঁইয়ার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি টাকা চাওয়ার কথা স্বীকার করে বলেন, সড়কটি ৬ ফুট চওড়া হওয়ার কথা ছিলো তিনি ৭ ফুট চওড়া করছেন। এ জন্য বাড়ির লোকজন অবশিষ্ট বাড়তি অংশের জন্য তাকে ৫০ হাজার টাকা দিবেন বলেছেন।
ওই টাকা না দেয়ায় তিনি বাড়তি অংশের ইট তুলে নিয়ে গেছেন বলে দাবি করেন। সড়কটি কল্যান্দী হাইস্কুল-শাহাজীরহাট দুর্গা মন্দির সড়কের মুখ থেকে করার কথা ছিলো এতে তিনি বলেন, উপজেলা থেকে তাকে যেভাবে কাজ করতে বলেছেন তিনি সেই ভাবে করেছেন। এ ব্যাপারে সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম মজুমদারকে অবহিত করলে তিনি বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ কয়েকটি গণমাধ্যমে দেখেছেন। বিষয়টি তদন্ত করা হবে বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন