শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে ২৭ জনকে জরিমানা, ৫৬ টি গাড়ীসহ আটক ২

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৮:২০ পিএম

ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নের লক্ষ্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রেখে জনগণের জানমালের নিরাপত্তা বিধানকল্পে বিভিন্ন নিরাপত্তামূলক পুলিশি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। কঠোর বিধি-নিষেধ পালনে আইন শৃঙ্খলা রক্ষার্থে ফরিদপুর জেলা সদরে কোতয়ালী থানা ও অন্যান্য ০৮টি থানা এলাকায় মোট ১২টি চেকপোস্ট ও ২৯ টি মোবাইল টিম গঠনের মাধ্যমে নিরলসভাবে ফরিদপুর জেলা পুলিশ কাজ করে যাচ্ছে। ফরিদপুর জেলা পুলিশের পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী, র‍্যাব, বিজিবি এবং বাংলাদেশ আনসারের সদস্যবৃন্দ মোতায়েন রয়েছে। অদ্য ০৮-০৭-২০২১ খ্রিঃ সকাল ০৬:০০ ঘটিকা হতে পালাক্রমে জেলা পুলিশ বিভিন্ন পোস্টে মোতায়েন হয়ে কাজ করছে। মোবাইল টিমে নিয়োজিত পুলিশ সদস্যদের মাধ্যমে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ রোধকল্পে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাইকিংসহ বিভিন্ন সচেতনতামূলক বক্তব্য প্রদান করা হয়েছে।

ফরিদপুর জেলায় সরকারি বিধি-নিষেধ অমান্য করায় ০৭-০৭-২০২১ খ্রিঃ বিকাল ১৬:০০ ঘটিকা হতে ০৮-০৭-২০২১ খ্রিঃ বিকাল ১৬:০০ ঘটিকা পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক পরিচালিত মোবাইল কোর্টের মাধ্যমে কোতয়ালী থানা এলাকায় ০৫ জনকে ১৮০০ টাকা, ভাংগা থানা এলাকায় ০৭ জনকে ২৯০০ টাকা, সদরপুর থানা এলাকায় ১১ জনকে ৪৫০০ টাকা, সালথা থানা এলাকায় ০১ জনকে ১০০০ টাকা, আলফাডাঙ্গা থানা এলাকায় ১২ জনকে ১২০০০ টাকা, বোয়ালমারী থানা এলাকায় ০৫ জনকে ৫২০০ টাকা জরিমানা করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় মোট ২৭ জনকে ২৭৪০০ (সাতাশ হাজার চারশত) টাকা জরিমানা করা হয়। কোতয়ালী থানা পুলিশ কর্তৃক ০৪ টি মোটরসাইকেল, ৫১ টি অটো গাড়ি ও একটি প্রাইভেটকার আটক করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় সর্বমোট ৫১টি অটো গাড়ি, এবং ০৪টি মোটরসাইকেল ও ১ টি প্রাইভেটকার আটক করা হয়েছে। আলফাডাঙ্গা পৌর-এলাকায় মাস্ক ব্যতীত ঘোরাফেরা করার জন্য ০২ জনকে পুলিশ আইনের ৩৪ ধারায় গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

কোভিড-১৯ এর সংক্রমণ প্রতিরোধে সরকার কর্তৃক আরোপিত বিধি-নিষেধ মেনে চলার জন্য জনসাধারণকে অনুরোধ করা যাচ্ছে। অতি জরুরী প্রয়োজনে যারা বের হবেন তাদেরকে পরিচয়পত্র, জরুরী প্রয়োজনের স্বপক্ষে প্রয়োজনীয় ডকুমেন্টস, ব্যক্তিগত যানবাহন নিয়ে বের হওয়ার ক্ষেত্রে প্রয়োজনীয় উপকরণ ও কাগজপত্রাদি (যেমন: হেলমেট, ড্রাইভিং লাইসেন্স, রেজিস্ট্রেশন পেপার ইত্যাদি) সঙ্গে রাখার জন্য অনুরোধ। করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন