বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে চিপস-চকলেটের প্রলোভনে শিশু ধর্ষণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৯:০৫ পিএম

চিপস- চকলেটের লোভ দেখিয়ে ৯ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। শিশুর দাদীর করা অভিযোগের প্রেক্ষিতে প্রতিবেশী মোঃ ইয়ার খান (২২) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে ডবলমুরিং থানার আগ্রাবাদ দামুয়া পুকুর পাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মোঃ ইয়ার খান কুমিল্লার মুরাদনগর উপজেলার কামিলা গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, চিপস- চকলেটের প্রলোভন দেখিয়ে ভিকটিমকে একাধিকবার ধর্ষণ করে ইয়ার খান। সর্বশেষ ধর্ষণের পর গুরুতর অসুস্থ হয়ে পড়ে শিশু টি। হাসপাতালে নেওয়ার বিষয়টি জানাজানি হলে অভিযোগ করেন তার দাদী। সাথে সাথেই গ্রেফতার করা হয় তাকে। শিশুটির

দাদী জানান, তিনি আগে মানুষের বাসা বাড়িতে কাজ করতেন। এখন ভিক্ষা করেন। তাদের পাশেই থাকেন ইয়ার খান। তিনি বাইরে গেলেই ইয়ার খান চিপস- চকলেটের প্রলোভন দেখিয়ে তাকে নিজ বাসায় নিয়ে যায়। এরপর ধর্ষণ করে। এরকম একাধিকবার ধর্ষণের বিষয়টি জানলেও লোকলজ্জার ভয়ে বিষয়টি চেপে যায় শিশুটির পরিবার। গত ৫ জুলাই দাদী বাইরে গেলে একই কায়দায় তাকে নিজ বাসায় নিয়ে ধর্ষণ করে ইয়ার খান। দাদী বাসায় এসে নাতনিকে কাঁদতে দেখে জিজ্ঞেস করলে নাতনি সবকিছু বলে। এসময় শিশুটির গোপনাঙ্গ রক্তাক্ত ছিল। পরে তাকে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর আজ থানায় মামলা করলে ইয়ার খানকে তার বাসা থেকে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন