শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে ভুয়া এনএসআই আটক

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৯:১৮ পিএম

গাজীপুর মহানগর ডিবি পুলিশ শাহীন (৩৮) নামে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সহকারী পরিচালক পরিচয় দানকারী এক ব্যক্তিকে আটক করেছে। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার হরিপুর গ্রামে। তার পিতার নাম মোঃ কবির ইসলাম। গাজীপুর জেলা এনএসআই ও গাজীপুর মহানগর ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে বৃহস্পতিবার দুপুরে তাকে মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকা থেকে আটক করেন।

গাজীপুর জেলা এন এস আই ও গাজীপুর মহানগর ডিবি পুলিশ সূত্র জানায়,গাজীপুরের বিভিন্ন এলাকায় রাজনৈতিক নেতাসহ বিভিন্ন ব্যক্তির কাছে শাহীন এনএসআই এর সহকারী পরিচালক পরিচয় দিয়ে আসছিল। বিভিন্ন ব্যক্তিকে এনএসআই সহ বিভিন্ন সরকারি দপ্তরে চাকরি দেয়ার কথা বলে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করছিল শাহীন। পরে বিষয়টি গাজীপুর জেলা এনএসআইয়ের নজরে আসে। তারপর শাহিনের উপর নজরদারি করে এনএসআই এর সদস্যরা।


এক পর্যায়ে বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকা থেকে গোয়েন্দা পুলিশের সহযোগিতায় শাহীনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে তার ছবি সংযুক্ত নকল এনএসআই এর পরিচয় পত্র জব্দ করা হয়।

গাজীপুর মহানগর পুলিশের ডিসি জাকির হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যে, আটককৃত ব্যক্তি নিজেকে নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এন এস আই) সহকারি পরিচালক হিসেবে পরিচয় দিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছিল। তার গতি বিধির উপর নজর রাখা হচ্ছিল। পরে তাকে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা হতে আটক করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন