বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

মোবাইল কোর্টে ৩৯ মামলা, জরিমানা ৫৪ হাজার

ঢাকা উত্তর সিটি করপোরেশন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৯:৪৬ পিএম

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকায় করোনাভাইরাসের বিস্তার রোধে সরকার ঘোষিত নিষেধাজ্ঞা অমান্য করা এবং স্বাস্থ্যবিধি না মানার কারণে মোবাইল কোর্টে মোট ৩৯টি মামলায় সর্বমোট ৫৩ হাজার ৯৭০ টাকা জরিমানা আদায় করা হয়।

আজ (বৃহস্পতিবার) ডিএনসিসির ১ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো। জুলকার নায়ন পরিচালিত মোবাইল কোর্টে ৩টি মামলায় ২৬ হাজার ৫০০ টাকা, ৪ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সালেহা বিনতে সিরাজ পরিচালিত মোবাইল কোর্টে ৭টি মামলায় ৭০০ টাকা, ৫ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ হোসেন পরিচালিত মোবাইল কোর্টে ৯টি মামলায় ৬ হাজার ২৭০ টাকা, ৬ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরীন পরিচালিত মোবাইল কোর্টে ৩টি মামলায় ৫ হাজার ৬০০ টাকা এবং এক‌ই অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহরিয়ার রহমান পরিচালিত মোবাইল কোর্টে ১০টি মামলায় ১০ হাজার টাকা এবং ৮ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবেদ আলী পরিচালিত মোবাইল কোর্টে ৭টি মামলায় ৪ হাজার ৯০০ টাকা জরিমানা আদায় করা হয়। এভাবে মোট ৩৯টি মামলায় আদায়কৃত জরিমানার সর্বমোট পরিমাণ ৫৩ হাজার ৯৭০ টাকা।

এসময় মাইকিং করে জনসচেতনতামূলক বার্তা প্রচার করা হয়, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয় এবং সকলকে সরকারের নির্দেশনাসহ স্বাস্থ্য বিধিসমূহ যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন