শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের মা হচ্ছেন অভিনেত্রী স্কারলেট জোহানসন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ৩:২৯ পিএম

মা হতে যাচ্ছেন হলিউড তারকা স্কারলেট জোহানসন। ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী ও তার স্বামী আমেরিকান কমেডিয়ান কলিন জস্টের সংসারে আসছে প্রথম সন্তান। বিভিন্ন সূত্রের খবরে এ তথ্য নিশ্চিত করেছে নিউইয়র্ক পোস্টের বিনোদন সাময়িকী পেজ সিক্স।

সূত্র জানিয়েছে, 'স্কারলেট অন্তঃসত্ত্বা। তবে এ খবর তিনি একান্তই গোপন রাখছেন।'

এর আগে, গত মাসে 'ব্ল্যাক উইন্ডো' চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানে এই তারকার অনুপস্থিত থাকা ঘিরে তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ছড়াতে শুরু করে।

জানা গেছে, স্কারলেট জোহানসন 'ব্ল্যাক উইডো'র শুধু প্রধান চরিত্রের অভিনেত্রীই নন, ওই এই চলচ্চিত্রের নির্বাহী প্রযোজকও। তারপরও চলচ্চিত্রটির প্রচারণামূলক অনেক সাক্ষাৎকার কিংবা অনুষ্ঠানে নিজে হাজির হননি তিনি। সরাসরি হাজির না হলেও দুয়েকটি অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হয়েছেন তিনি।

উল্লেখ্য, গত বছর অক্টোবরে ‘স্যাটারডে নাইট লাইভ’খ্যাত কলিন জোস্টকে বিয়ে করেন স্কারলেট জোহানসন। তিন বছর ধরে প্রেম করছিলেন তারা। লেখক-কমেডিয়ান কলিন জোস্টের এটি প্রথম বিয়ে। অন্যদিকে, স্কারলেটের তৃতীয়। জোহানসন-কলিন দম্পতির ঘরে এটি প্রথম সন্তান হতে গেলেও এই নিয়ে দ্বিতীয়বারের মতো মা হচ্ছেন এই অভিনেত্রী। এর আগে, প্রাক্তন স্বামী রোমেইন ডরিয়াকের সঙ্গে রোজ নামে এক কন্যা রয়েছে তার; যার বয়স এখন ৬ বছর।

মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের ‘আয়রন ম্যান-টু’ ও ‘অ্যাভেঞ্জার্স’ ফ্র্যাঞ্চাইজিতে ব্ল্যাক উইডো চরিত্রে অভিনয় করে দর্শকপ্রিয়তা পেয়েছেন স্কারলেট জোহানসন। ‘ম্যারিজ স্টোরি’ সিনেমার জন্য অস্কারে মনোনয়নও পেয়েছিলেন এই অভিনেত্রী। এখানেই শেষ নয়, সবচেয়ে বেশি আয় করা অভিনেত্রী তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন