মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় ৯ দিনে ১ লক্ষ ৭৩ হাজার টাকা অর্থদন্ড

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ৭:৪৯ পিএম

কলাপাড়ায় লকডাউন না মানায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১১ জনকে জরিমানা করা হয়েছে। এ পর্যন্ত ব্যবসায়ী ও পথচারীদের ১-৯ জুলাই ৯ দিন সরকার ঘোষিত লকডাউন না মানায় মোট ১লক্ষ ৭৩হাজার ৩৩০টাকা জরিমানা প্রদান করা হয়েছে। শুক্রবার কলাপাড়া পৌর শহরের চৌরাস্তা এবং নতুন বাসস্ট্যান্ড এলাকায় এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

লকডাউনের নবম দিনে শহরের বেশির ভাগ দোকানপাটের এক শাটার খুলছে চলছে বেচাকেনা। বাস চলাচল বন্ধ থাকলেও দেদারছে চলাচল করছে রিক্সা, অটো রিক্সাসহ ব্যাটারী চালিত যানবাহন। কাচা বাজার ও মাছ বাজারগুলোতে মানুষের সয়লাব। শহরে আসা বেশির ভাগ মানুষই মানছেনা স্বাস্থ্যবিধি। অনেকেই ব্যবহার করছেনা মাক্স।

এসময় সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইন ২০১৮ এর ২৪/১ ধারা লঙ্ঘনে ২৪/২ ধারামতে এবং সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৬৬ এবং ৭২ ধারামতে ১১ জনকে ৪ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জগৎ বন্ধু মন্ডল।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জগৎ বন্ধু মন্ডল গণমাধ্যমকে জানায়, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন